• ' সিনিয়র লিডারের এই ধরনের পোস্ট দুর্ভাগ্যজনক', সুখেন্দুর বিরোধিতা করে সিপির পাশে কুণাল
    আজ তক | ১৮ আগস্ট ২০২৪
  • আর জি কর কাণ্ডে প্রথম থেকেই সোচ্চার ছিলেন তৃণমূলের রাজ্যসভার সাসদসুখেন্দুশেখর রায়। ১৪ অগাস্টারে  মধ্যরাত্রে  রাত দখলের ডাকে তিনিও পথে নামবেন বলে ঘোষণা আগেই করে দিয়েছিলেন। খুন এবং ধর্ষণ কাণ্ডের বিরুদ্ধে তাঁর বক্তব্য ছিল বরাবরই সুস্পষ্ট। এবার আরও একধাপ এগিয়ে সুখেন্দুশেখর বড়সড় দাবি জানিয়েছেন। তাঁর দাবি এবার সরাসরি সিবিআই-এর কাছেই। আ জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের পাশাপাশি কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলেরও গ্রেফতারীর দাবি জানিয়েছেন তিনি। শনিবার রাতে সোশ্যাল মাধ্যমে সুখেন্দুশখরের ওই পোস্ট ঘিরে শোরগোল তৈরি হয়েছে। এ ব্যাপারে রবিবার সকালে পাল্টা ট্যুইট করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। 

    তৃণমূল নেতা কুণাল ঘোষ আরজি কর মামলায় সুখেন্দুশেখরের বিচারের দাবিকে সমর্থন জানালেও সিপি সংক্রান্ত দাবির তীব্র বিরোধিতা করেন।  কুণাল ঘোষ লিখেছেন, 'দলের সিনিয়র লিডারের এই ধরনের পোস্ট দুর্ভাগ্যজনক'। সিপির পাশে দাঁড়ালেও আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিষয়ে নীরব থেকেছেন কুণাল, যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

     

    কুণাল ঘোষ লিখেছেন, "আরজিকার মামলারও বিচার দাবি করছি। কিন্তু সিপি সংক্রান্ত এই দাবির তীব্র বিরোধিতা করি। তথ্য পাওয়ার পর তিনি যথাসাধ্য চেষ্টা করেছেন। ব্যক্তিগতভাবে সিপি তার কাজ করছিলেন এবং তদন্ত একটি ইতিবাচক ফোকাসে ছিল।" কুণালের বক্তব্য,   ''আমিও আর জি কর কাণ্ডের বিচার চাই, কিন্তু সিপি-কে গ্রেফতারি দাবির তীব্র বিরোধিতা করছি, খবর পাওয়ার পর তিনি সাধ্যমতো চেষ্টা করেছেন। ব্যক্তিগত ভাবে সিপি সদর্থক তদন্ত করেছেন। আমার সিনিয়র নেতার থেকে এই ধরনের পোস্ট দুর্ভাগ্যজনক।''
  • Link to this news (আজ তক)