• তরুণী চিকিৎসকের দেহ উদ্ধারের পর কাদের সঙ্গে কথা? সিবিআইয়ের নজরে সন্দীপের ফোন
    প্রতিদিন | ১৮ আগস্ট ২০২৪
  • অর্ণব আইচ: তিনদিন ধরে আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ ডা. সন্দীপ ঘোষকে টানা জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। এবার তদন্তকারীদের নজরে তাঁর কল ডিটেলস, মেসেজ এবং হোয়াটসঅ্যাপে। রবিবার তিনি সিজিও কমপ্লেক্সে পৌঁছনোর পরই তাঁর মোবাইল ফরেন্সিকে পাঠানো হয়। সূত্রের দাবি, নির্যাতিতা তরুণীর দেহ উদ্ধারের আগে ও পরে কার-কার সঙ্গে যোগাযোগ করেছেন সন্দীপ, তা খতিয়ে দেখতে চাইছে সিবিআই।

    আরজি করে মহিলা চিকিৎসককে যৌন নির্যাতন ও খুনের ঘটনায় শুরু থেকেই সিবিআইয়ের নজরে সন্দীপ। তদন্তভার হাতে নেওয়ার পর মাঝ রাস্তা থেকে তাঁকে তুলে নিয়ে গিয়েছিলেন সিবিআইয়ের আধিকারিকরা। আপাতত পর পর দুদিন সিবিআইয়ের ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন সন্দীপ। রবিবার ফের তাঁকে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। 

    নৃশংস হত্যাকাণ্ডের কয়েক ঘণ্টা পর ঘটনাস্থল অর্থাৎ প্লেস অফ অকারেন্স ভেঙে দেওয়া হয়। এই বিষয়ে তিনি কী কী জানেন তা জানতে চাওয়া হয় সন্দীপের কাছে। এছাড়াও অপরাধের ঘটনা ঘটার পর কার কার সঙ্গে তিনি বৈঠক করেছেন সে সম্পর্কেও সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়তে হয় প্রাক্তন অধ্যক্ষকে। এবার তাঁর মোবাইলে নজর তদন্তকারীদের। সেখান থেকে কী কী তথ্য উঠে আসে সেদিকে তাকিয়ে তদন্তকারীরা। 
  • Link to this news (প্রতিদিন)