• পুকুরে ক্যানসার রোগীর দেহ, ‘বিদায় সকলকে’, পাড়ে মিলল চিরকূট
    প্রতিদিন | ১৯ আগস্ট ২০২৪
  • মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: হাত পা বাঁধা অবস্থায় পুকুর থেকে মৃতদেহ উদ্ধার। মৃত যুবক ক্যানসার রোগী। ওই পুকুর পাড় থেকে একটি কাগজ পাওয়া গিয়েছে। যাতে লেখা, ‘ক্যানসার নো আনসার, বিদায় সকলকে।’ হাওড়ার জগৎবল্লভপুরের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। অসুস্থতায় আত্মহত্যার সিদ্ধান্ত নাকি মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা নিয়ে ধন্দে পুলিশ।

    তপন মণ্ডল নামে বছর পঁয়ষট্টির ওই ব্যক্তি হাওড়ার জগৎবল্লভপুরের পাতিহালের বাসিন্দা। জানা গিয়েছে, খাদ্যনালিতে ক্যানসার ছিল তাঁর। শনিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন। তাঁকে তার পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও পাননি। রবিবার সকালে বাড়ির পাশে একটি পুকুরে ওই ব্যক্তির দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তাঁর পরিবারকে খবর দেওয়া হয়। জগৎবল্লভপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে জানান।

    পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। উল্লেখ্য, পুকুরের পাড় থেকে একটি চিরকূট উদ্ধার হয়েছে। সাদা কাগজে লেখা ওই নোটে লাল কালিতে লেখা, “ক্যানসার নো আনসার।” পুলিশের প্রাথমিক অনুমান, রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তবে তাঁর হাত-পা কেন বাঁধা ছিল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
  • Link to this news (প্রতিদিন)