• তৃণমূল নেতার বাড়ির সামনে চাকরিপ্রার্থীর পরিবারের ধর্না
    বর্তমান | ১৯ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, দিনহাটা: টাকা ফেরতের দাবিতে রবিবার তৃণমূল কংগ্রেস নেতার বাড়ির সামনে অবস্থান বিক্ষোভ দেখাল একটি পরিবার। দিনহাটার আবুতারাতে এ ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। চাকরিপ্রার্থীর পরিবার দিনহাটা-২ পঞ্চায়েত সমিতির এক সদস্যের বাড়ির সামনে অবস্থানে বসেছিলেন। ঘটনার কথা জানাজানি হতেই শোরগোল পড়ে যায় গ্রামে। যদিও দ্রুত নয়ারহাট ফাঁড়ি থেকে পুলিস পৌঁছে সেই অবস্থান তুলে দেয়। এদিকে, টাকা নেওয়ার কথা অস্বীকার করেছেন পঞ্চায়েত সমিতির ওই সদস্য। রাজনৈতিক কারণেই প্রতিপক্ষরা ষড়যন্ত্র করছে বলে তাঁর পাল্টা অভিযোগ। 

    চাকরি প্রার্থীর দাদা কালিপদ সেন দাবি করেন, ২০১৬ সালে টাকা দেওয়া হয়েছে ওই তৃণমূল নেতাকে। কিন্তু, চাকরি হয়নি। টাকাও ফেরত দেয়নি। বাধ্য হয়ে তাঁরা অবস্থানে বসেছেন। এ নিয়ে এতদিন তাঁরা থানা-পুলিস করেননি। এবার অভিযোগ দায়ের করা হবে। কালিপদ সেন বলেন, আপার প্রাইমারিতে চাকরির জন্য আট লক্ষেরও বেশি টাকা দেওয়া হয়েছিল। পরবর্তীতে ভাইয়ের চাকরি হয়নি। টাকা ফেরত চাইতে গেলে তিনি আজ-কাল বলে ঘোরাতে থাকেন। বাবার চিকিৎসার জন্য টাকা প্রয়োজন। দীর্ঘদিন ধরে ঘোরানোর পরেও টাকা না দেওয়ায় পরিবার নিয়ে ওই নেতার বাড়ির সামনে এদিন আমরা অবস্থান বিক্ষোভে বসি। 

    অভিযুক্ত ওই তৃণমূল নেতা বলেন, বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আমার নামে মিথ্যা অপপ্রচার চলছিল। কখনও চাকরি দেওয়ার নামে আবার কখনও আবাস যোজনার জন্য টাকা নেওয়ার মিথ্যা অভিযোগ করা হচ্ছিল। সেই প্রেক্ষিতে আমি সাইবার থানায় অভিযোগও দায়ের করেছি। এদিন কয়েকজন আমার বাড়ির সামনের রাস্তায় অবস্থানে বসেন। রাজনৈতিক কারণে আমার সঙ্গে না পেরে ওঠায় ষড়যন্ত্র করা হচ্ছে। যদি চাকরি বা আবাস যোজনার সুবিধা পেতে আমাকে টাকা দেওয়ার প্রমাণ কেউ দেখাতে পারে, আমি রাজনীতি থেকে স্বেচ্ছায় সরে যাব। পাশাপাশি তাঁদের সব টাকাও বুঝিয়ে দেব। -নিজস্ব চিত্র।
  • Link to this news (বর্তমান)