• বিমানবন্দরে কর্তব্যরত অবস্থায় মৃত্যু এক কর্মীর
    বর্তমান | ১৫ জানুয়ারি ২০২২
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কর্তব্যরত অবস্থায় কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনায় মৃত্যু হল এক অস্থায়ী কর্মীর। মৃতের নাম সঞ্জিত রায় (৩২)। শুক্রবার কলকাতা বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার হ্যাঙ্গারে কাছে ঘটনাটি ঘটেছে। এদিন ওই হ্যাঙ্গারের কাছে ট্রাক্টর নিয়ে কাজ করছিলেন সঞ্জিত। বিমানবন্দরে জিনিসপত্র বহনের জন্য এই ধরনের ট্রাক্টর ব্যবহার করা হয়। সঞ্জিতই গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎই তিনি দেখতে পান উপকূলরক্ষী বাহিনীর একটি ছোট বিমান হ্যাঙ্গারের দিকে আসছে। তিনি সেটিকে ঠিকমতো ঠাহর করতে পারেননি। ফলে ট্রাক্টরটি তড়িঘড়ি ঘোরাতে গেলে সেটি উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সঞ্জিতের। গাড়ির নীচে থেকে তাঁকে উদ্ধার করে বিমানবন্দর 

    সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আগেই তাঁর মৃত্যু হয়। সঙ্গে সঙ্গে বিমানবন্দর কর্তৃপক্ষ খবর দেয় এনএসসিবিআই থানায়। 

    পরে পুলিস ময়নাতদন্তের জন্য সঞ্জিতের দেহ আর জি কর হাসপাতালে পাঠিয়েছে। বিমানবন্দর  কর্তৃপক্ষ মনে করছে, ওই বিমানটি হ্যাঙ্গারে পার্ক করতে আসছিল। সেটি হয়তো সঞ্জিত বুঝতে পারেননি। ভেবেছিলেন রানওয়ের বাইরে দ্রুতগতিতে ওই বিমানটি কী করে চলে এল।‌ ফলে ট্রাক্টর ঘোরাতে গিয়েই এই দুর্ঘটনা। ‌বিমানবন্দর কর্তৃপক্ষ পুরো বিষয়টি খতিয়ে দেখে এ নিয়ে রিপোর্ট তৈরি করছে। কথা বলা হচ্ছে ঘটনাস্থলে উপস্থিত বিমানবন্দরের অন্যান্য কর্মীদের সঙ্গেও।
  • Link to this news (বর্তমান)