• আর জি কর কাণ্ডের প্রতিবাদে তুমুল উত্তেজনা হাই কোর্টে, বচসায় কল্যাণ-সায়ন
    প্রতিদিন | ১৯ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে মিছিল, পালটা মিছিলের মাঝেই তুমুল উত্তেজনা কলকাতা হাই কোর্টে। আইনজীবী তথা সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বচসায় জড়ালেন আরেক আইনজীবী তথা বামনেতা সায়ন বন্দ্যোপাধ্যায়। ঘটনাকে কেন্দ্র করে ভর দুপুরে উত্তাল হয়ে উঠল কোর্টচত্বর। আদালত চত্বরে দাঁড়িয়ে সিপিএমকে নিশানা করলেন কল্যাণ। 

    আর জি কর কাণ্ডে তোলপাড় গোটা বাংলা। প্রতিবাদ ও সুবিচারের দাবিতে পথে নেমেছে সবমহল। তারকা থেকে শুরু করে রাজনৈতিক দল, আমজনতা সকলেরই একই দাবি। ন্যায় বিচারের দাবিতে সকলেই নেমেছেন রাস্তায়। সোমবার সকালে কালো রোব পরে হাতে পোস্টার নিয়ে মিছিল শুরু করেন কলকাতা হাই কোর্টের আইনজীবীরা। মিছিল থেকে স্লোগান ওঠে ‘উই ওয়ান্ট জাস্টিস’। সেই মিছিলকে কেন্দ্র করেই আচমকা বচসায় জড়িয়ে পড়েন আইনজীবী তথা তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও আরেক আইনজীবী তথা বাম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়। দুজনের বচসা তুমুল আকার নেয়। মেজাজ হারান কল্যাণ।

    দেখা যায়, ভোটের ফলাফল প্রসঙ্গ তুলে সায়নকে তীব্র নিশানা করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। জামানত বাজেয়াপ্ত নিয়ে খোঁচাও দেন তিনি। সব মিলিয়ে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। যদিও ঠিক থেকে কী নিয়ে এই বচসা তা স্পষ্ট নয়। কারও তরফেই এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।
  • Link to this news (প্রতিদিন)