• U19 World Cup 2022: কয়েক ঘন্টা পরেই অভিযান শুরু করবে ভারত-দক্ষিণ আফ্রিকা! কখন, কোথায়, কীভাবে দেখবেন?
    হিন্দুস্তান টাইমস | ১৫ জানুয়ারি ২০২২
  • আজ শনিবার অর্থাৎ ১৫জানুয়ারী ভারতীয় দল ২০২২ অনূর্ধ্ব ১৯বিশ্বকাপের অভিযান শুরু করতে চলেছে। যশ ধুলের নেতৃত্বে ভারতীয় দলকে এই মেগা ইভেন্টের বি গ্রুপে রাখা হয়েছে।এতে উগান্ডা, দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ডের দলও রয়েছে। ১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। পয়েন্ট টেবিলে নিজ নিজ গ্রুপের শীর্ষ দুই দল প্লে অফ ও কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে।

    আজ নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ভারত। ওয়েস্ট ইন্ডিজে খেলা এই টুর্নামেন্টে, ভারতের দলকে শিরোপার দাবীদার হিসাবে বিবেচনা করা হচ্ছে।কারণ এই টুর্নামেন্টের আগে, ভারতীয় দল সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) অনূর্ধ্ব১৯এশিয়া কাপের শিরোপা জিতেছিল। এই কারণেই আইসিসি অনূর্ধ্ব১৯বিশ্বকাপে ভারত শিরোপা জয়ের দাবিদার। তবে এর জন্য খেলোয়াড়দের কঠোর পরিশ্রম করতে হবে।

    ২০২২সালের অনূর্ধ্ব-১৯বিশ্বকাপের লিগ পর্বে, ভারত আয়ারল্যান্ডের মুখোমুখি হবে১৯জানুয়ারি। তারপরে২২জানুয়ারি উগান্ডার মুখোমুখি হবে। গ্রুপ বি থেকে এগিয়ে যাওয়া ভারতীয় দলের জন্য সহজ মনে হচ্ছে। মনে করা হচ্ছে, তিন ম্যাচের মধ্যে দুটিতে সহজেই জিতবে ভারতীয় দল। ভারত যদি দক্ষিণ আফ্রিকাকে হারায়, তবে ভারতও গ্রুপ বি-তে তিনটি ম্যাচের মধ্যে তিনটি জিততে পারে।আজকের ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখতে পাবেন স্টার স্পোর্টসে। লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন ডিসনি হটস্টারে। খেলা শুরু হওয়ার সময় সন্ধে ৭.৩০।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)