• ‘কোভিডের বাড়বাড়ন্তে কোনও জমায়েত নয়’, উদ্যোক্তাদের হুঁশিয়ারি অক্ষয়ের
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৫ জানুয়ারি ২০২২
  • দেশে অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়তেই বিপর্যস্ত জনজীবন। একাধিক রাজ্যের সিনেমাহলে তালা ঝুলেছে, তো কোথাও বা আবার ৫০ শতাংশ দর্শক নিয়ে প্রেক্ষাগৃহ চালানোর নির্দেশ জারি করেছে সরকার। বাতিল হয়েছে সুপারস্টারদের একাধিক সিনেমার কাজ তথা শো। কোটা কোটি টাকার লোকসান তো বটেই, তবে তারকারা কিন্তু এমন কোভিড পরিস্থিতিতে কোনওরকম ঝুঁকি নিতে নারাজ। খোদ অক্ষয় কুমারের (Akshay Kuma

    গলাতেও সেই সুর শোনা গেল।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক অনুষ্ঠানের আমন্ত্রণপত্রে অক্ষয় কুমারকে বিজ্ঞাপনী দূত হিসেবে দেখানো হয়েছিল। সংশ্লিষ্ট অনুষ্ঠানের আয়োজকদের দাবি, আগামী ২৩ জানুয়ারি অর্থাৎ নেতাজির জন্মদিবসে লখনউয়ে আয়োজিত এক ফাংশনে যোগ দেবেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এদিকে সেই বিজ্ঞাপন অভিনেতার নজরে পড়তেই সাবধান করে দেন তিনি।

    অক্ষয় সাফ জানিয়ে দেন যে, তিনি ওইসময়ে লখনউয়ে কোনওরকম অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না। পাশাপাশি এই খবরকে ভুয়ো বলেও দাবি করেছেন অভিনেতা। অক্ষয়ের মন্তব্য, “আমি লখনউয়ে ঘুরতে যেতে যতটাই পছন্দ করি, এই খবর ততটাই মিথ্যে।” অতঃপর অতিমারীর এহেন বাড়বাড়ন্তে খিলাড়ি কুমার যে কোনওরকম অ্যাওয়ার্ড ফাংশনে যোগ দিচ্ছেন না, সাফ জানিয়ে দেন সেটা।

    অতিমারীর কোপে পড়ে সদ্য অক্ষয় অভিনীত ‘আতরঙ্গী রে’ রিলিজ করেছে ডিজিট্যাল প্ল্যাটফর্মে। সেই ছবি ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে দর্শকমহলে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)