• WB BJP: দলীয় কোন্দলে জেরবার, বিক্ষুব্ধদের নিয়ে আজ ফের বৈঠকে বসছে বিজেপি
    আজকাল | ১৫ জানুয়ারি ২০২২
  • আজকাল ওয়েবডেস্ক: রাজ্য বিজেপির অন্দরে কোন্দল লেগেই রয়েছে।

    আজ ফের বিজেপির বিক্ষুব্ধ নেতাদের নিয়ে বৈঠকে বসছে বিজেপি। সূত্রের খবর, সেই বৈঠকে শান্তনু ঠাকুর-সহ অন্যান্য নেতারাও থাকবেন। থাকবেন রাজ্য নেতৃত্বের বিভিন্ন পদাধিকারীরাও।

    প্রসঙ্গত, কমিটিতে জায়গা না পেয়ে ক্ষুব্ধ দলের একাংশ। নতুনদের জায়গা করে পুরনোদের বসিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন অনেক নেতাই। রাজ্য বিজেপির প্রাক্তন সহ-সভাপতি রাজকমল পাঠক বলেন, ‘বিজেপি নতুন নেতা আনার নামে অভিজ্ঞ নেতাদের ব্রাত্য করে দিয়েছে।’ অন্যদিকে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, ‘বিএল সন্তোষকে সামনে রেখে অমিত মালব্য এবং অমিতাভ চক্রবর্তী ছাঁটাইয়ের কাজে নেমেছেন।’ এদিকে একের পর এক নেতা ক্ষোভে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ছেন। এর আগে শান্তনু ঠাকুরের বাসভবনে রাজ্য বিজেপির নেতারা বৈঠক করেছিলেন। যদিও ফের শান্তনু-সহ বিক্ষুব্ধ নেতাদের নিয়ে আজ বৈঠকে বসতে চলছে রাজ্য বিজেপি।

    এই নিয়ে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার aajkaal.in-কে বলেন, ‘আজ দুপুরে একটি ঘরোয়া সভার আয়োজন করা হয়েছে। পোর্ট ট্রাস্ট গেস্ট হাউজে এই মিটিং হওয়ার কথা। বিক্ষুব্ধ কারা জানি না, তবে দলীয় স্তরে সমস্যার সমাধানে রাজ্য বিজেপির অনেকেই এখানে উপস্থিত থাকবে।’ এদিকে দু’দিন আগেই রাজ্য বিজেপির সমস্ত সেল ভেঙে দেওয়া হয়েছে। এই বৈঠকে বিক্ষুব্ধদের ক্ষোভ প্রশমনে কোনও রফাসূত্র বেরোয় কিনা সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।
  • Link to this news (আজকাল)