• তুমুল বৃষ্টিতেও জারি আর জি করের প্রতিবাদ, ABVP-র স্বাস্থ্যভবন অভিযানে ধুন্ধুমার
    প্রতিদিন | ২০ আগস্ট ২০২৪
  • বিধান নস্কর, বিধাননগর: আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের পর ১২ দিন কেটে গেলেও আন্দোলনের (RG Kar Protest) ঝাঁজ একফোঁটাও কমেনি। মঙ্গলবার দুপুরে তুমুল বৃষ্টির মধ্যেও জারি রইল আন্দোলন। এদিন প্রতিবাদে রাস্তায় নামে বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। স্বাস্থ্য ভবন অভিযান করেন তাঁরা। মাঝ পথে সেই মিছিল আটকে দেয় পুলিশ। দুপক্ষের মধ্যে ব্যাপক ধস্তাধস্তি শুরু হয়। আন্দোলনকারীদের রীতিমতো লাঠিপেটা করা হয় বলে অভিযোগ। পালটা পুলিশকে ধাক্কা মেরে সরিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। & a 

    এদিন দুপুরে বৃষ্টি মাথায় নিয়েই সল্টলেক সিটি সেন্টারের কাছে জমায়েত করে এবিভিপির সদস্যরা। সেখান থেকে মিছিল করে স্বাস্থ্যভবনের উদ্দেশে রওনা দেন। কিন্তু ইন্দিরা ভবনের কাছে মিছিল আটকে দেয় বিধাননগর পুলিশ। গার্ড রেল দিয়ে আটকে দেওয়া হয়। তাতে অবশ্য আন্দোলনকারীরা দমে যায়নি।

    পালটা টেনে হিঁচড়ে আন্দোলনকারীদের সরিয়ে দেয় পুলিশ। মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিও চালায় বলেও অভিযোগ। কয়েকজন জখম হয়েছেন বলে খবর। তবে ইন্দিরা ভবন থেকে মিছিল আর এগোতে পারেনি। এদিনের মিছিল ঘিরে ফের একবার উত্তপ্ত হয় সল্টলেক এলাকা।
  • Link to this news (প্রতিদিন)