• খাস কলকাতায় এবার নার্সের 'শ্লীলতাহানি'! গ্রেফতার অভিযুক্ত...
    ২৪ ঘন্টা | ২১ আগস্ট ২০২৪
  • নান্টু হাজরা: আরজি কর কাণ্ডে আন্দোলনের মাঝেই এবার নার্সের 'শ্লীলতাহানি'! সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। চাঞ্চল্য নিউটাউনে।

    পুলিস সূত্রে খবর, অভিযোগকারিনী নিউটাউনের একটি বেসরকারি ক্যানসার হাসপাতালের নার্স। অভিযোগ, ডিউটি সেরে বাড়ি ফেরার পথে সাইকেলে চেপে তাঁর পিছু নেয় এক যুবক। প্রথমে কটুক্তি, তারপর ওই নার্সের শ্লীলতাহানির করে সে। এরপর চিত্‍কার শুনে যখন আশেপাশের লোকজন ছুটে আসেন, তখন চম্পট দেয় অভিযুক্ত। যদিও শেষরক্ষা হয়নি।

    নিউটাউনের টেকনোসিটি থানায় লিখিত অভিযোগে দায়ের করেন ওই নার্স। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পুলিস সূত্রে খবর, ধৃতের নাম  আজিজ মোল্লা। বাড়ি,  নিউটাউনেরই পাথরঘাটা এলাকায়।

    এদিকে আরজি কর কাণ্ডে সুপ্রিম কোর্টের  ভর্ৎসনার মুখে রাজ্য সরকার। স্রেফ কলকাতা নয়, জেলার সরকারি হাসপাতাল, মেডিক্যাল কলেজ ও মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালে সিকিউরিটি অফিসার পদে প্রাক্তন সেনা, বায়ুসেনা অফিসার বা পুলিশের অবসরপ্রাপ্ত আধিকারিকদের নিয়োগের সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন থেকে জারি করা হল বিজ্ঞপ্তি।

    বিজ্ঞপ্তিতে উল্লেখ, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সুবেদার, নায়েব সুবেদার, ক্যাপ্টেন, মেজর পদমর্যাদার অফিসাররা হাসপাতালের সিকিউরিটি অফিসার পদের জন্য আবেদন জানাতে পারবেন। সঙ্গে ইন্সপেক্টর, ডিএসপি বা অতিরিক্ত পুলিস সুপার পদে ছিলেন এবং ২ বছরের মধ্যে অবসর নিয়েছেন, এমন পুলিস আধিকারিকরাও। তবে আবেদনকারীকে   শারীরিকভাবে ফিট থাকতে হবে।২৪ অগাস্টের মধ্য়ে তালিকা চূড়ান্ত করে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে জেলাশাসক ও পুলিস সুপারকে। 

  • Link to this news (২৪ ঘন্টা)