• LIVE: হায়ার অথরিটির নির্দেশে কাজ করছি, আরজি করে বললেন সিআইএসএফ ডিআইজি
    আজ তক | ২১ আগস্ট ২০২৪
  • কলকাতার আরজি কর মেডিক্যালে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় গর্জে উঠছেন সকলে।  এখনও কর্মবিরতি পালন করছেন চিকিৎসকরা। সমাজের সর্বস্তরে প্রতিবাদ চলছে। বুধবার মিছিল করবেন বিক্ষোভরত চিকিৎসকরা। আজ থেকে ধর্নায় বসবে বিজেপি। অন্য দিকে, তদন্তে তৎপর সিবিআই। প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এই সংক্রান্ত সমস্ত খবরের আপডেট রইল এখানে...

     

    আরজি করে সিআইএসএফ জওয়ানরা

    আরজি কর মেডিক্যাল ঘুরে দেখছেন সিআইএসএফ জওয়ানরা। কথা বলছেন হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। পুলিশের সঙ্গে কথা বললেন ডিআইজি সিআইএসএফ।

     

    ফের সিবিআই দফতরে সন্দীপ

    আবার সিবিআই দফতরে হাজিরা দিলেন সন্দীপ ঘোষ। এই নিয়ে টানা ৬ দিন তাঁকে ডাকা হল। গতকালও দীর্ঘক্ষণ ধরে সন্দীপকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। 

     

    আরজি করে মোতায়েন কেন্দ্রীয় বাহিনী

    সুপ্রিম কোর্টের নির্দেশে আরজি কর মেডিক্যালে মোতায়েন করা হল কেন্দ্রীয় বাহিনী। বুধবার সকালে হাসপাতালে মোতায়েন করা হল সিআইএসএফ জওয়ানরা। 

     

    মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি শুভেন্দুর

    আরজি করকাণ্ডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে ফের সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বললেন, 'মুখ্যমন্ত্রী পদত্যাগ করুন। একটাই দাবি।'

    আজ স্বাস্থ্যভবন অভিযান জুনিয়র ডাক্তারদের

    আরজি করকাণ্ডের প্রতিবাদে আজ স্বাস্থ্যভবন অভিযান করবেন জুনিয়র ডাক্তাররা। 

    আজ থেকে ধর্নায় বিজেপি

    আরজি করকাণ্ডের প্রতিবাদে আজ থেকে ৫ দিনের জন্য শ্যামবাজারে ধর্না কর্মসূচি করবে বিজেপি। দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত ধর্না চলবে। মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে সরব বিজেপি। 

    সন্দীপকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ

    আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে মঙ্গলবারও জিজ্ঞাসাবাদ করল সিবিআই। এই নিয়ে টানা ৫ দিন জিজ্ঞাসাবাদ করা হল। 

     
  • Link to this news (আজ তক)