• বিয়ের প্রস্তাব ফেরানোয় বাড়িতে ঢুকে বধূর শ্লীলতাহানি প্রতিবেশীর
    বর্তমান | ২১ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, পতিরাম: নিজের স্ত্রীকে পছন্দ নয়। মনে ধরেছে প্রতিবেশী বধূকে। সেই বউদির প্রেমেই পাগল যুবক। বারবার প্রেমের প্রস্তাব, কুপ্রস্তাব দিলেও রাজি হননি বধূ। বিয়ের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন। তাতে দমেনি প্রেমিক। বরং বধূকে তুলে নিয়ে যেতে রাতেই চড়াও হয় সে। বধূর বাড়িতে ঢুকে হাত ধরে টানা হ্যাঁচড়া করে। এমনকী, বধূর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। বধূর চিৎকারে শ্বশুর ছুটে এলে তাঁর সঙ্গেও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে যুবক। এরপর প্রতিবেশীরা যেতেই অভিযুক্ত এলাকা থেকেই চম্পট দেয়। এই ঘটনায় পতিরামের ঠাকুরপুরা সংলগ্ন একটি গ্রামে শোরগোল পড়ে যায়। নিরাপত্তাহীনতায় ভুগে পতিরাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বধূ।

    আর জি কর কাণ্ডের পর মহিলাদের নিরাপত্তা নিয়ে রাজ্যজুড়ে চলছে প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি। তারই মাঝে বাড়িতে ঢুকে শ্লীলতাহানির ঘটনায় গ্রামবাসীরা ক্ষুব্ধ। এই ব্যাপারে বালুরঘাটের ডিএসপি  (হেডকোয়ার্টার) বিক্রম প্রসাদ বলেন, অভিযোগ হওয়ার পর নির্দিষ্ট মামলা শুরু হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। 

    পুলিস সূত্রে খবর, বছর আঠাশের ওই বধূর স্বামী ভিনরাজ্যে কাজ করেন। গ্রামে শ্বশুর-শ্বাশুড়ির সঙ্গে থাকেন ওই বধূ। অভিযোগ, তারপর থেকে ওই বধূর উপর প্রতিবেশী যুবকের নজর ছিল। বধূর দাবি, বছর খানেক আগেও ওই যুবকের সঙ্গে তাঁর ভালো সম্পর্ক ছিল। প্রতিবেশী যুবকের সঙ্গে ফোনেও কথা হত। সেই সময় বধূকে বিয়ে করতে চেয়ে প্রস্তাব দেয় যুবকটি। কিন্তু বধূ রাজি হননি। পরে ওই যুবক বিয়ে করেছে। কিন্তু ফের ওই বধূকে প্রেমের প্রস্তাব দেয় যুবক। ফোন করে বারবার কুপ্রস্তাব দিত বধূকে। রাজি না হওয়ায় গত ১৭ তারিখ রাতে ওই বধূর জানালায় ধাক্কাধাক্কি করে যুবক। এরপর বাড়িতে ঢুকে পড়ে সে। বধূ বারান্দায় বের হতেই শরীরের নানা জায়গায় হাত দেয় বলে অভিযোগ। এরপর টানা হ্যাঁচড়া করে নিয়ে যেতে চায়। পরে যুবক পালিয়ে গেলেও বধূকে ফোনে হুমকি দিচ্ছে বলে অভিযোগ।  

    মঙ্গলবার ওই বধূ বলেন, আমাকে প্রায়ই নানাভাবে প্রস্তাব দিত। ওকে অনেকবার বোঝানোর চেষ্টা করলেও মানতে রাজি নয়।  সেদিন রাতে মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে আমার শ্লীলতাহানি করে। পালিয়ে গেলেও এখনও হুমকি দিচ্ছে। তাই ভয়ে রয়েছি।
  • Link to this news (বর্তমান)