• মদ্যপ অভিনেতার গাড়ির ধাক্কায় জখম বাইকচালক
    বর্তমান | ২১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কালো-লাল রঙের ৭০ লাখি গাড়ি। স্টিয়ারিংয়ে বসে বিপজ্জনক গতিতে গাড়ি ছোটাচ্ছিলেন টলিউডের অভিনেতা। এসইউভি গাড়িটি সরাসরি একটি বাইকে ধাক্কা মারে। প্রায় ২০ ফুট দূরে ছিটকে পড়েন চালক। গতি অত্যধিক থাকায় দুর্ঘটনার পরও থামেনি গাড়ি। পাশের বাড়ির পাঁচিলে গিয়ে ধাক্কা মারে সেটি। গোটা পাঁচিলটি ভেঙে যায়। মধ্যরাতে রীতিমতো সিনেমার চিত্রনাট্যের মতোই দুর্ঘটনার সাক্ষী থাকল বেহালা। 

    সোমবার রাত সোয়া একটা নাগাদ বেহালা চৌরাস্তার কাছে রাজা রামমোহন রায় রোডে দুর্ঘটনাটি 

    ঘটে। গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। অভিনেতার বিলাসবহুল গাড়ির ধাক্কাতেই গুরুতর জখম হন বাইক চালক। নাম সৌরভ হালদার (২৯)। বেহালা থানা এলাকার বিদ্যাসাগর পল্লিতে বাড়ি যুবকের। তাঁর মাথায় হেলমেট ছিল। লালবাজার জানিয়েছে, মদ্যপ 

    অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন সম্রাট। তার জেরেই নিয়ন্ত্রণ হারান তিনি। মধ্যরাতে বিকট শব্দ পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। গুরুতর জখম অবস্থায় বাইক চালককে উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেহালা থানার পুলিস। তাঁর অবস্থা সঙ্কটজনক হওয়ায় দ্রুত এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। অর্থোপেডিক ওয়ার্ডে ভর্তি করা হয়েছে যুবককে। মদ্যপ অবস্থায় গাড়ির চালানো ও বাইক চালককে ধাক্কার অভিযোগে গ্রেপ্তার করা হয় সম্রাটকে। মঙ্গলবার তাঁকে আলিপুরে আদালতে পেশ করা হয়। ধৃতকে ২৩ তারিখ পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। সরকারি আইনজীবী জানিয়েছেন, মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী মদ্যপ ছিলেন অভিনেতা। যদিও গ্রেপ্তারির আগে সম্রাট সংবাদমাধ্যমকে বলেন, তিনি মদ্যপ নন। সবটাই গুজব। 

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, টালিগঞ্জের দিক থেকে বেহালার চৌরাস্তার দিক থেকে আসছিল গাড়িটি। ঠিক বিপরীতমুখী পথে ছিলেন বাইক চালক সৌরভ। অভিযোগ, প্রথম থেকে দ্রুতগতিতে গাড়িটি চালাচ্ছিলেন সম্রাট। সিসি ক্যামেরার ফুটেজেও তা দেখা গিয়েছে। অন্যদিকে, কাজ সেরে বাড়ি ফিরছিলেন বাইক চালক। দুর্ঘটনার জেরেই তাঁর চোখ, মুখ, মাথা সহ একাধিক জায়গায় গভীর ক্ষত তৈরি হয়েছে। স্থানীয়দের কথায়, দুর্ঘটনার পর গাড়ি থেকে নামতে পারছিলেন না অভিনেতা। বেহালা থানার পুলিস ও জেমস লং ট্রাফিক গার্ডের অফিসাররা ঘটনাস্থলে পৌঁছন। পুলিসের দাবি, তিনি যে মদ্যপ ছিলেন প্রাথমিক পর্যায়ে তা স্বীকার করেননি। যদিও পরে ব্রেথ অ্যানালাইজার দিয়ে 

    তাঁর শ্বাস পরীক্ষা করে পুলিস। সেখানেই দেখা যায়, বিপুল পরিমাণে মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, অত্যধিক মদ্যপানের জেরেই নিয়ন্ত্রণ হারান অভিনেতা। অ্যাক্সিলেটারে বেশি চাপের জেরে গাড়ির গতি আরও বেড়ে যায়। 

    নিয়ন্ত্রণ রাখতে না পেরে বাইকচালককে ধাক্কা মারেন তিনি। এরপরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সরাসরি ঘটনাস্থলের পাশের বাড়ির সীমানা পাঁচিলে ধাক্কা মারে গাড়িটি। পুলিসের দাবি, গাড়িটি অত্যন্ত দামি এবং ভারী। তার জেরে আস্ত দেওয়ালটি ভেঙে পড়ে যায়। রাতের বেহালায় এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। মঙ্গলবার সকালে আহতের ভাই সৌভিক হালদার বেহালা থানায় অভিনেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় সম্রাটকে।
  • Link to this news (বর্তমান)