• নিউটাউনের রাস্তায় নার্সের শ্লীলতাহানি, ধৃত অভিযুক্ত
    বর্তমান | ২১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: আর জি কর কাণ্ডের কিনারা হওয়ার আগেই নিউটাউনের রাস্তায় নার্সের শ্লীলতাহানির অভিযোগ উঠল। তাও আবার ভরসন্ধ্যায়! ডিউটি সেরে তিনি যখন বাড়ি ফেরার জন্য বের হন, তখনই সাইকেলে চেপে এসে এক যুবক তাঁর শ্লীলতাহানি করে চলে যায়। অভিযোগ পেয়ে তৎক্ষণাৎ মাঠে নামে পুলিস। সোমবার রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে টেকনোসিটি থানার পুলিস। 

    ধৃতের নাম আজিজ মোল্লা। তার বাড়ি স্থানীয় পাথরঘাটা এলাকায়। পেশায় কলমিস্ত্রি। নির্যাতিতা নার্সের বাড়ি বাগুইআটি। তিনি নিউটাউন থানা সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে কর্মরত। পুলিস সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ডিউটি শেষ করে তিনি বাড়ি ফেরার জন্য হাসপাতালের বাইরে বের হন। মূল রাস্তার পাশে সার্ভিস রোড ধরে হাঁটছিলেন। অভিযোগ, সেই সময় সাইকেল চালিয়ে এক যুবক তাঁর সামনে আসে। পাশ থেকে সে প্রথমে কটূক্তি করে। যদিও ওই নার্স তাতে কর্ণপাত করেননি। তিনি বাসস্ট্যান্ডের দিকে এগিয়ে যেতে থাকেন। তারপরই ওই যুবক তরুণী নার্সের একেবারে কাছে চলে আসে। শরীর স্পর্শ করে। তরুণী চিৎকার করলে যুবক দ্রুত চম্পট দেয়। 

    তরুণী বিষয়টি প্রথমে তাঁর সহকর্মীদের জানান। তাঁরাই পুলিসে অভিযোগ জানাতে বলেন। তারপর ওই তরুণী টেকনোসিটি থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। প্রথমে যুবককে চিহ্নিত করার কাজ শুরু হয়। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। তাতে যুবকের ছবি পাওয়া যায়। সোমবার রাতে পাথরঘাটা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওইদিন সন্ধের সময় সে ঘুরতে বেরিয়ে ওই অপরাধ ঘটায়।

    স্থানীয়দের কথায়, হাসপাতাল সংলগ্ন সার্ভিস রোডের কোনের দিকে বেশ কয়েকটি বড় গাছ লাগানো আছে। সন্ধ্যার পর ওই জায়গাটি বেশ অন্ধকার থাকে। মাঝে মাঝে ওই জায়গায় বাইরের ছেলেদের ভিড় হয়। জায়গাটিতে  নজরদারির দাবি উঠেছে। কিছুদিন আগেই এই টেকনোসিটি থানার অধীনে ভরদুপুরে রাস্তা থেকে এক শিশুকন্যাকে তুলে নিয়ে গিয়েছিল এক বাইক আরোহী। সিভিক ভলান্টিয়ারের তৎপরতায় ওই শিশুকন্যাকে দ্রুত উদ্ধার করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে বাইক আরোহীকেও গ্রেপ্তার করা হয়েছিল। ফের নার্স আক্রান্ত হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। 
  • Link to this news (বর্তমান)