• ঘুমন্ত অবস্থায় খাটাল মালিককে কুপিয়ে খুন, ভদ্রেশ্বরে চাঞ্চল্য
    বর্তমান | ২১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: দুষ্কৃতীর হাতে খুন হলেন এক খাটাল মালিক। মঙ্গলবার ভোররাতে হুগলির ভদ্রেশ্বরের খুঁড়িগাছিতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম গুড্ডু যাদব (২৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এক দুষ্কৃতী খাটালে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত যুবককে খুন করে পালিয়ে যায়। ঘটনার সময় তাঁর পাশে একাধিক আত্মীয় ঘুমিয়ে ছিলেন। তাঁদের একজন ওই দুষ্কৃতীকে তাড়া করলেও ধরতে পারেননি। ভোররাতে এই ঘটনার পর ভদ্রেশ্বর থানার পুলিস তদন্তে নামে। পরে চন্দননগর কমিশনারেটের গোয়েন্দারাও তদন্ত শুরু করেন। তদন্তকারীদের একাংশের দাবি, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

    চন্দননগরের পুলিস কমিশনার অমিত পি জাভালগি বলেন, ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। আমরা আত্মীয় সহ একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছি। আরও জিজ্ঞাসাবাদ করা হবে। কিছু সূত্র মিলেছে। সমস্ত দৃষ্টিকোণ থেকে ঘটনার তদন্ত করা হচ্ছে। মৃতের ছোটভাই ছোট্টু যাদব বলেন, ‘দাদা ও আমি পাশাপাশি শুয়েছিলাম। দাদার আর্ত চিৎকারে আমার ঘুম ভেঙে যায়। দেখি একজন দাদার পেটে আঘাত করছে। আমি উঠতে সে পালিয়ে যায়। তাড়া করলেও ধরতে পারিনি। দ্রুত দাদার কাছে ফিরে এসে তাঁকে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু দাদাকে বাঁচানো যায়নি’। পরিবার সূত্রে জানা গিয়েছে, গুড্ডুর সঙ্গে কারও তেমন শত্রুতা ছিল না। পরিবারের এক সদস্য বলেন, নানা রকমের ঘটনা দিনভর ঘটেই থাকে। কিন্তু তার পরিণতিতে খুন হয়ে যেতে হবে, এমন শত্রুতা গুড্ডুর সঙ্গে কারও ছিল না। স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, খাটালে বহিরাগতদের আনাগোনা লেগেই থাকে। তবে তার কতটা ব্যবসায়িক কারণে, আর কতটা অন্য কারণে, তা তাঁরা নিশ্চিত করে বলতে পারেননি।

    স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, ভদ্রেশ্বর পুরসভার খুঁড়িগাছিতে গুড্ডুদের খাটাল রয়েছে। গোরুর দুধের ব্যবসা দীর্ঘদিন ধরেই ওই পরিবার করে আসছে। পরিবারের একাধিক সদস্য রাতে খাটালেই থাকেন। সোমবার রাতেও গুড্ডু, তাঁর ভাই ছোট্টু, এক জামাইবাবু সহ আরও এক আত্মীয় খাটালেই শুয়েছিলেন। রাত ৩টে নাগাদ ঘটনাটি ঘটেছে।
  • Link to this news (বর্তমান)