• ‘মোটেই সুবিধার লোক না’, অনুপ দত্তকে দুষছেন প্রতিবেশীরাই!
    প্রতিদিন | ২২ আগস্ট ২০২৪
  • রাজা দাস, বালুরঘাট: আর জি কর কাণ্ডে উঠে এসেছে এএসআই অনুপ দত্তের নাম। ইতিমধ্যেই সিবিআইয়ের জেরার মুখে পড়তে হয়েছে তাঁকে। এবার অনুপের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে উঠলেন এলাকারই বাসিন্দারা। জানা যাচ্ছে, ধৃত সঞ্জয় রায় নাকি একাধিকবার গিয়েছিল অনুপের বালুরঘাটের বাড়িতে। মদ্যপান করে অশান্তিও করে। অনুপও একেবারেই সুবিধার লোক নয় বলেই দাবি তাঁদের।

    আর জি কর কাণ্ডের (RG Kar Case) রহস্যভেদে মরিয়া সিবিআই। তদন্তভার হাতে পাওয়ার পর থেকেই একাধিকতে তলব করে জেরা করেছে। বুধবার সিজিও কমপ্লেক্সে যাওয়ার সময় সংবাদমাধ্যমের সামনে পড়েন এএসআই অনুপ দত্ত। সংবাদমাধ্যমকে দেখে রীতিমতো দৌড়তে দেখা যায় তাঁকে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল। বিষয়টি জানাজানি হতেই ক্ষোভে ফুঁসে উঠেছেন বালুরঘাটের অনুপের প্রতিবেশীরা। তাঁদের অভিযোগ, এএসআই অনুপ দত্ত সুবিধার লোক ছিলেন না। তাঁর সঙ্গে একাধিকবার আর জি কর কাণ্ডে ধৃত সঞ্জয় রায় বালুরঘাটে গিয়েছিল। মদ খেয়ে অশান্তিও করেছে। প্রতিবেশীরা নিন্দে করলেও আত্মীয়দের দাবি, অন্যায় কাজে অনুপের কোনও যোগ থাকতেই পারে না। তাঁকে ফাঁসানো হচ্ছে।

    প্রসঙ্গত, আর জি কর কাণ্ডে ধৃত সঞ্জয় রায়কে টানা জেরা করতেই উঠে এসেছে কলকাতা পুলিশের এএসআই অনুপ দত্তর নাম। তার পরই তাঁকে তলব করে সিবিআই। বুধবার তিনি হাজিরা দিতে সিজিও কমপ্লেক্সে যান। সেখানেই সংবাদমাধ্যম একাধিক প্রশ্ন করে তাঁকে। সেই প্রশ্ন থেকে বাঁচতে রীতিমতো দৌঁড়ে সিজিওর ভিতরে ঢোকেন তিনি।
  • Link to this news (প্রতিদিন)