• ‘দলে অনেক বিভীষণ’, আর জি কর কাণ্ডে অন্তর্ঘাতের দাবি মদনের
    প্রতিদিন | ২২ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে অন্তর্ঘাতের দাবি করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। নাম না করে সুখেন্দুশেখর রায়, শান্তনু সেনদের বিঁধলেন তিনি। বললেন, “দলে অনেক বিভীষণ। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপদের সময়। দলের কিছু লোক এখন ছোবল মারছেন।”

    আর জি কর ইস্যুতে তোলপাড় রাজ্য-রাজনীতি। তৃণমূল নিজের অবস্থান বুঝিয়েছে। মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দোষীর ফাঁসির দাবিতে পথে নেমেছেন। এদিকে দলের বিরুদ্ধে গিয়ে সোশাল মিডিয়ায় নিজেদের মতামত প্রকাশ করে খানিকটা বিপাকে পড়েছেন সুখেন্দুশেখর রায়। শান্তনু সেনকে তৃণমূলের মুখপাত্র পদ থেকে অপসারণ করা হয়েছে। যদিও দলের দাবি, এই অপসারণ আগের সিদ্ধান্ত। এসবের মাঝেই এবার আর জি কাণ্ডে মুখ খুললেন মদন মিত্র। বললেন, “রামায়ণে একটি বিভীষণ ছিল, দলে অনেক। সমস্যার সমাধান করতে চাইছেন উনি। কিন্তু আমাদের দলের কিছু লোক, যাঁরা ক্ষমতার জন্য প্রতি মুহূর্তে ঠুকরে ঠুকরে খায়, বিভীষণ, বেইমান। তাঁরা চেষ্টা করছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপদ এসেছে, এই সময় ছোবল মারা যাক।”

    এক্স হ্যান্ডেলের পোস্ট মোছার প্রসঙ্গ তুলে নিশানা করলেন সুখেন্দুশেখরকে। বললেন, “দলের মধ্যে একটা শ্রেণি আছে। যারা জলে নামিব, সাঁতারও কাটিব, কিন্তু জল ছোঁব না। আমি সোশাল মিডিয়ায় পোস্ট করব, পাবলিসিটি নেব, কিন্তু পোস্ট আবার ডিলিটও করব। আমি মদন মিত্র, আমি এসব করি না। পোস্ট করিও না, ডিলিটও করি না।” এখানেই শেষ নয়। মদন মিত্রের কথায়, “কিছু মানুষ সুবিধাবাধী। ক্ষমতাও ভোগ করছে, বিরোধীদের সঙ্গে যোগাও রাখছে। জাহাজ ডুবছে মনে হলে সবার আগে ইঁদুরগুলি লাফ দিয়ে পালায়। সেরকম কিছু ইঁদুরও আছে। তাঁরা পালাচ্ছে।” সব মিলিয়ে মদনের কথায় স্পষ্ট যে, দলের একাংশের ভূমিকায় মোটেই খুশি নন তিনি।
  • Link to this news (প্রতিদিন)