• মিলল না পুলিশের অনুমতি, আর জি কর কাণ্ডের প্রতিবাদে জোড়া কর্মসূচি বাতিল সৌরভের
    প্রতিদিন | ২২ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে (RG Kar Protest) উত্তাল গোটা কলকাতা। পথে নেমে প্রতিবাদ জানিয়েছেন তারকা থেকে আমজনতা সকলেই। সেই প্রতিবাদে শামিল হতে চেয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার দুটি প্রতিবাদ মিছিলে হাঁটার কথা ছিল তাঁর। কিন্তু পুলিশের অনুমতি না মেলায় আর জি কর কাণ্ডের প্রতিবাদে পথে নামা হচ্ছে না ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের। উল্লেখ্য, প্রথম থেকেই বিষয়টি নিয়ে সোচ্চার ছিলেন ছিলেন সৌরভ।

    আর জি কর কাণ্ডের প্রতিবাদে বুধবার দুপুরে পথে নামেন ক্রীড়াবিদরা। ময়দানে গোষ্ঠ পালের মূর্তির পাদদেশে জমায়েত হন অর্ণব মণ্ডল, মাধব দাস, অনীত ঘোষের মতো তারকার। সেখান থেকে মিছিল করে তাঁরা বাবুঘাট পর্যন্ত যান। প্রথমে জানা গিয়েছিল, এই জমায়েতে যোগ দেবেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি। কিন্তু তাঁকে এই অবস্থান বিক্ষোভ বা মিছিলে যোগ দেওয়ার অনুমতি দেয়নি প্রশাসন।

    বুধবারই আরও একটি প্রতিবাদ কর্মসূচি ছিল সৌরভের। সন্ধ্যা সাড়ে সাতটার সময় ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের স্কুল থেকে দীক্ষামঞ্জরী থেকে ডাক দেওয়া হয়েছে প্রতিবাদ মিছিলের। বড়িষা প্লেয়ার কর্নারে জমায়েত হবেন সকলে, সেখান থেকে জেমস লং সরণি, বেহালা চৌরাস্তা ব্লাইন্ড স্কুল হয়ে ফের দীক্ষামঞ্জরীর সামনে এসে থামবে এই মিছিল। প্রথমে জানা গিয়েছিল, এই মিছিলেও পা মেলাবেন সৌরভ। কিন্তু বুধবার বিকেল গড়াতে খবর ছড়ায়, ওই মিছিলে হাঁটার জন্যও প্রিন্স অফ ক্যালকাটাকে হাঁটার অনুমতি দেয়নি পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)