• খাস কলকাতায় ফের তরুণীর শ্লীলতাহানি! চলন্ত বাসে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার যুবক
    প্রতিদিন | ২৩ আগস্ট ২০২৪
  • নিরুফা খাতুন: আর জি কর কাণ্ডের ক্ষত দগদগে। তারই মধ্য়ে ফের রাতের কলকাতায় ঘটে গেল আরও এক অপ্রীতিকর ঘটনা। এবার চলন্ত বাসে এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। যদিও সাহস আর উপস্থিত বুদ্ধির জোরে তরুণী রুখে দাঁড়িয়ে অভিযুক্তকে তুলে দিলেন পুলিশের হাতে।বেহালার এই ঘটনায় কোনও লিখিত অভিযোগ এখনও দায়ের হয়নি বলেই খবর। 

    জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে এক তরুণী বাসে ফিরছিলেন বেহালায় (Behala)। অভিযোগ, সখের বাজারের কাছে চলন্ত বাসে তাঁর সঙ্গে অভব্যতা শুরু করে এক যুবক। শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। রুখে দাঁড়ান তরুণী। তিনি সঙ্গে সঙ্গে কলকাতা পুলিশের (Kolkata Police) জরুরি পরিষেবার জন্য নির্ধারিত ১০০ নম্বরে ডায়াল করেন। পুলিশকে ঘটনার কথা জানান।

    এর পর বাসটি চৌরাস্তার কাছে পৌঁছলে সেখানে কর্তব্যরত ট্রাফিক (Traffick) পুলিশ বাস থামিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে বলে খবর। তরুণীকে নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়া হয়। ধৃতকে থানায় নিয়ে যায় পুলিশ। তবে তরুণী কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি বলে পুলিশ সূত্রে খবর।  তবে সাহস আর উপস্থিত বুদ্ধির জোরে চলন্ত বাসে এমন শ্লীলতাহানির ঘটনা রুখে দিয়েছেন তরুণী নিজেই। তাঁকে কুর্নিশ জানিয়েছে পুলিশ।  আর জি কর হাসপাতালে (RG Kar Hospital) তরুণী চিকিৎসকের সঙ্গে ঘটে যাওয়ার মর্মান্তিক ঘটনার বিচার এখনও চলছে। নারী নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। তারই মধ্যে বেহালার ঘটনায় উদ্বেগ বেড়েছে। যদিও পুলিশ পথেঘাটে সর্বদা নিরাপত্তা দিতে প্রস্তুত।
  • Link to this news (প্রতিদিন)