• অন্ধকারে সামনে হঠাৎ ‘যমদূত’! হাতির হানায় মৃত্যু যুবকের
    বর্তমান | ২৪ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, নাগরাকাটা ও নিজস্ব প্রতিনিধি বাঁকুড়া: জমিতে ধান পাহারা দিতে যাওয়ার সময় হাতির হামলায় মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি জলপাইগুড়ির নাগরাকাটার যমুনাবাড়ি মোড় এলাকার। মৃতের নাম মকসেদুল রহমান (৩৪)। ঘটনাস্থল সংলগ্ন ভোক্তাধুরা এলাকাতেই তাঁর বাড়ি।

    জানা গিয়েছে, গতকাল শুক্রবার রাত দশটা নাগাদ মকিসেদুল নিজের জমির ধান পাহারা দিতেই যাচ্ছিলেন। পথে যমুনাবাড়ি মোড় এলাকায় জেলা পরিষদের রাস্তায় ঘন অন্ধকারে হঠাৎই তাঁর সামনে এসে হাজির হয় ‘যমদূত’রূপী একটি হাতি। পালানোর কোনও সুযোগই পাননি মকিসেদুল। হাতিটি তাঁকে শুঁড় দিয়ে পেঁচিয়ে শূন্যে তুলে মাটিতে আছাড় মারে। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মকিসেদুলের। পরে তাঁর মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিসকে খবর দিলে, রাত এগারোটা নাগাদ নাগরাকাটা থানার পুলিস ও খুনিয়া রেঞ্জের বনকর্মীরা এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। আজ শনিবার সকাল এগারোটা নাগাদ দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে আনা হয়। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    অন্যদিকে, বাঁকুড়ার বেলিয়াতোড়েও ঘটেছে হাতির হামলা। একটি বুনো হাতি বেলিয়াতোড় থানার কোদালিয়া গ্রামে হানা দিয়ে তিনটি দোকান ও একটি বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেয়। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই বলেই জানিয়েছে বন দপ্তর। (ছবি – প্রতীকী)
  • Link to this news (বর্তমান)