• ফের সিজিও কমপ্লেক্সে আর জি কর কাণ্ডে ধৃত সঞ্জয় ‘ঘনিষ্ঠ’ ASI
    প্রতিদিন | ২৪ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে ফাইল। ফের সিজিও কমপ্লেক্সে আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল কাণ্ডে ধৃত সঞ্জয় রায় ‘ঘনিষ্ঠ’ এএসআই। শনিবার দুপুর দেড়টা নাগাদ সল্টলেকের সিবিআই দপ্তরে ঢুকতে দেখা যায় তাঁকে। এর আগে গত বুধবার সিজিও কমপ্লেক্সে আসেন তিনি। সেই সময় সাংবাদিকদের প্রশ্ন এড়াতে যতটা সম্ভব দ্রুত বেগে কার্যত দৌড়ে সিজিও কমপ্লেক্সে ঢুকতে দেখা গিয়েছিল তাঁকে। সেই ছবি নিমেষে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

    কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর অনুপ দত্ত। কলকাতা পুলিশ কর্মীদের সংগঠন ‘ওয়েলফেয়ার কমিটি’র সদস্য ছিলেন তিনি। সিবিআই সূত্রে খবর, এএসআই অনুপ দত্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায় ‘ঘনিষ্ঠ’। এএসআই কর্মসূত্রে কলকাতায় থাকেন। তবে তিনি বালুরঘাটের বাদামাইলের বাসিন্দা। ওই বাড়িতেও নাকি বার বার যেতে দেখা গিয়েছে সঞ্জয়কে। সেখানে গিয়ে ধৃত সিভিক ভলান্টিয়ার নাকি একসময় মদ্যপান করে অশান্তিও করে।

    আর জি কর কাণ্ডের রহস্যভেদে মরিয়া সিবিআই। তদন্তভার হাতে পাওয়ার পর থেকেই একাধিক ব্যক্তিকে তলব করে জেরা করেছে। অনুপের প্রতিবেশীদের দাবি, একেবারেই সুবিধার লোক নন ওই এএসআই। তবে তাঁর স্ত্রী অত্যন্ত উদ্বিগ্ন। তাঁর স্ত্রীর দাবি, অনুপ অসুস্থ। হাইপ্রেশার, সুগারের সমস্যা রয়েছে। অনুপের স্ত্রীর বিশ্বাস, “উনি এমন কোনও কাজ করতে পারেন না যাতে সিবিআই ওঁকে ডাকতে পারে। কোনও দিন খারাপ কাজের সঙ্গে আপস করেননি। বিভাগীয় তদন্তের স্বার্থেই ওঁকে ডাকা হচ্ছে।”
  • Link to this news (প্রতিদিন)