• 'ভূত' তাড়াতে জুতো মুখে মহিলাকে রাস্তায় ঘোরালেন পরিবারের লোকেরাই!
    ২৪ ঘন্টা | ২৫ আগস্ট ২০২৪
  • সোমা মাইতি: বহু চিকিত্‍সাতেও রোগ সারেনি? কবিরাজের নিদান মেনে জুতো মুখে দিয়ে শহরের রাস্তায় ঘোরালেন পরিবারের লোকেরাই! শেষপর্যন্ত পুলিসের হস্তক্ষেপে রক্ষা পেলেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর শহরে।

    স্থানীয় সূত্রে খবর, বহরমপুর থানার অন্তর্গত চুয়াপুর সুকান্তপল্লি এলাকার বাসিন্দা ওই মহিলা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। পরিবারের লোকেদের দাবি, বহরমপুর শহর ও আশেপাশের বেশ কয়েকজন চিকিত্‍সককে দেখানো হয়েছিল, কিন্তু রোগ সারেনি। মাঝে মাঝেই অস্বাভাবিক আচরণ করতেন ওই মহিলা।

    গতকাল শুক্রবার বিকেলে দেখা যায়,  চুয়াপুর সুকান্তপল্লি এলাকার রাস্তায় দিয়ে মুখে জুতো নিয়ে বেশ দ্রুত পায়ে হেঁটে যাচ্ছেন ওই মহিলা। পিছনে রীতিমতো চিত্‍কার করতে করতেই চলেছে পরিবারের লোকেরাও। এই দৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দাদের একাংশ। খবর দেওয়া হয় থানায়। শেষপর্যন্ত কেএন কলেজের ঘাটের কাছে ওই মহিলাকে উদ্ধার করে পুলিস। 

    পরিবারের লোকদেদের দাবি, সম্প্রতি  হাতা কলোনীর এলাকায় এক কবিরাজে শরণাপন্ন হন তাঁরা। ওই কবিরাজ নাকি জানিয়েছিলেন, ওই মহিলার শরীরের একটি ভূত বাসা বেঁধেছে। জুতো মুখে রাস্তায় হাঁটালে ভূত চলে যাবে, সঙ্গে শারীরিক সমস্যাও!

  • Link to this news (২৪ ঘন্টা)