• বাঁকুড়া থেকে বাইক চুরি করে জামুড়িয়ায় ধৃত ১
    বর্তমান | ২৫ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, আসানসোল: বাঁকুড়া থেকে বাইক চুরি করার পর তা ঝাড়খণ্ডে পাচারের চেষ্টা চলছিল। কিন্তু তার আগেই জামুড়িয়ায় ধরা পড়ল চোর। ধৃত নবাব হায়দার পুরুলিয়া শহরের ২২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। শুক্রবার রাতে নাকা চেকিংয়ের সময় জামুড়িয়া থানার পুলিসের হাতে সে ধরা পড়ে।

    বাইক চুরির জন্য লম্বা পরিকল্পনা করেছিল বছর সাতাশের এই যুবক। নিজের এলাকায় বাইক চুরি করলে ধরা পড়তে পারে। তাই পাশের জেলা বাঁকুড়ায় গিয়ে চুরির পরিকল্পনা করে। ধরা পড়ার ভয়ে চোরাই বাইক স্থানীয় এলাকায় বিক্রি না করে ঝাড়খণ্ডে বিক্রির সিদ্ধান্ত নিয়েছিল।

    সব ঠিক করার পর সে বাঁকুড়া থেকে বাইক চুরি করে। সেই বাইক নিয়ে ঝাড়খণ্ডে যাওয়ার পথে জামুড়িয়া থানা এলাকায় ধরা পড়ে যায়। পুলিস জানিয়েছে, শুক্রবার রাতে নাকা চেকিংয়ের সময় বাঁকুড়া নম্বরের একটি বাইক নিয়ে যাচ্ছিল ওই যুবক। কিন্তু সে বাইকের কোনও কাগজ দেখাতে পারেনি। তার কথাবার্তায় অসঙ্গতিও ধরা পড়ে। এরপরই পুলিসের জেরায় স্বীকার করে, বাইক চুরি করে ঝাড়খণ্ডে বিক্রি করতে যাচ্ছিল। পুলিস তাকে গ্রেপ্তার করেছে। সে কোনও বাইক চুরির চক্রের সঙ্গে যুক্ত কিনা-তা জানতে পুলিস তদন্ত করছে।
  • Link to this news (বর্তমান)