• কালিয়াচকে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ, গ্রেপ্তার ছয়
    বর্তমান | ২৫ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, কালিয়াচক: যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল কালিয়াচক থানা এলাকার মোজমপুরে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম ওহিদুর শেখ। তিনি মোজমপুরের‌ নারায়ণপুর এলাকার বাসিন্দা। ঘটনায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা আসাদুল বিশ্বাস।

    স্থানীয় সূত্রে খবর, গত বুধবার মোজমপুর এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। তারপর থেকেই এলাকায় পুলিস পিকেট বসানো হয়েছিল। কিছুক্ষণ এলাকা শান্ত থাকলেও বিকেলে ফের অন্য গোষ্ঠীর সঙ্গে সম্পর্কিত ওহিদুরকে পাকড়াও করে আসাদুলের লোকজন। বেধড়ক মারধর করলে ঘটনাস্থলেই ওহিদুরের মৃত্যু হয় বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে প্রায় ১০০ মিটার দূরে চারজন পুলিসকর্মী থাকলেও তাঁরা কার্যত অসহায় হয়ে পড়েছিলেন। দ্রুত কালিয়াচক থানা থেকে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে যায়। ওহিদুরকে উদ্ধার করে সিলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান।

    পুলিস স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্ত শুরু করে। পুলিস সূত্রে খবর, ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে ছয় দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় মূল অভিযুক্ত আসাদুল ঘটনার পর থেকেই পলাতক। এলাকায় তিনি দাপুটে তৃণমূল নেতা বলেই পরিচিত। তাঁর ছেলে সরফরাজ বিশ্বাস‌ সহ ছ’জনকে গ্রেপ্তার করেছে পুলিস। স্থানীয় বাসিন্দা আমিনুল শেখ জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরে দুই গোষ্ঠী এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে। বুধবার তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এলাকায় পুলিস থাকলেও একজনকে পিটিয়ে খুন করা হল। আমরা আতঙ্কে রয়েছি।

    কালিয়াচকের এসডিপিও ফয়জল রজা জানিয়েছেন, কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ১৪ দিনের পুলিস হেফাজতে রয়েছে। জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ চলছে। 

    এছাড়াও সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিস।  ৬০ জনের নামে এফ‌আইআর হয়েছে। বাকি অভিযুক্তরা পলাতক।
  • Link to this news (বর্তমান)