• দুঃখের গল্প শুনিয়ে ৩ লক্ষ টাকা, পাঁচ ভরি সোনা নিয়ে চম্পট, পতিরামে গ্রেপ্তার এক
    বর্তমান | ২৫ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, পতিরাম: বাড়িতে খাবার নেই। সংসার চলছে না। এক ওষুধ ব্যবসায়ীর কাছে সাহায্যের কাতর আর্জি জানিয়েছিল যুবক। ব্যবসায়ীর স্ত্রী পাঁচ কেজি চাল ও হাতে ১০০ টাকা দিয়েছিলেন। কিছুদিন পর ওই ব্যবসায়ীর বাড়িতেই দলবল নিয়ে চুরি করল সেই যুবক। নগদ ৩ লক্ষ, পাঁচ ভরি সোনার গয়না, রুপোর গয়না, কাঁসার বাসনপত্র নিয়ে পালিয়ে গিয়েছে তারা। শুক্রবার এই ঘটনায় শোরগোল পড়ে যায় পতিরাম থানার বাইপাসের ধারে একটি বাড়িতে। তবে চুরির শুরুর কিছুটা অংশ সিসি ক্যামেরায় ধরা পড়ে। দেখা যায় কয়েকজন মিলে চুরি করতে এসেছিল। যদিও পরে ক্যামেরা নষ্ট করে পালিয়েছে চোরের দল। তবে, সামান্য ফুটেজ দেখেই চোরকে শনাক্ত করে ওই পরিবার। এই ঘটনায় হতবাক ব্যবসায়ী ইউসুফ সরকার এবং তাঁর স্ত্রী নাসিমা। উপকার করার পরেও ওই যুবককে যে এমন কাণ্ড ঘটাবে, ভাবতে পারছেন না তাঁরা। ইউসুফ বলেন, আমার স্ত্রী যুবকের করুণ গল্প শুনে চাল ও টাকা দিয়ে সাহায্য করেছিল। শুক্রবার রাতে বাড়িতে ছিলাম না। সেই সুযোগেই ওই যুবক দলবল নিয়ে এসে চুরি করেছে।

    পুলিস সূত্রে খবর, ধৃত রাজেশ সরকারের বাড়ি পতিরামের দক্ষিণ পাড়ায়। সে দুঃখের গল্প শুনিয়ে সাহায্য চাইতে গিয়েই ব্যবসায়ীর বাড়ি রেইকি করে। বাড়িতে কেউ না থাকার সুযোগে গভীর রাতে তালা ভেঙে ঢুকে শো-কেস ও আলমারি ভেঙে লণ্ডভণ্ড করার পর সামগ্রী নিয়ে চলে যায়।

    ইউসুফ জানিয়েছেন, তাঁর মেয়ে ও স্ত্রীর পাঁচ ভরি সোনা ছিল। সেসব গায়েব। এমনকী তিন লক্ষ টাকা ও রুপো, কাঁসার সামগ্রী, এটিএম কার্ডও নিয়ে পালিয়েছে চোরের দল।

    ডিএসপি হেডকোয়ার্টার বিক্রম প্রসাদ বলেন, চুরির ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা  হচ্ছে।  
  • Link to this news (বর্তমান)