• সম্পত্তি বিবাদ, মগরায় ভাইকে কুপিয়ে খুন করে গ্রেপ্তার দাদা
    বর্তমান | ২৫ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে দাদার হাতে খুন হলেন ভাই। শনিবার সকালে হুগলির মগরা থানার চকবাঁশবেড়িয়াতে এই ঘটনা ঘটেছে। ধারাল অস্ত্র দিয়ে ভাইকে কুপিয়ে খুন করে পালিয়ে যায় দাদা। পরে পুলিস তাকে গ্রেপ্তার করে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজেন্দ্র  ভকত (২৬)। তাঁর শরীরে ধারাল অস্ত্রের একাধিক কোপ ছিল। অন্যদিকে, ধৃত ব্যক্তির নাম সিকান্দার ভকত। সম্পর্কে সে মৃতের নিজের দাদা। তাকে মগরা থেকে পুলিস গ্রেপ্তার করেছে। প্রাথমিক তদন্তের পর পুলিসের দাবি, পারিবারিক বিবাদের জেরেই এই খুন হয়েছে। তবে এই খুন পূর্ব পরিকল্পিত না তাৎক্ষণিক উত্তেজনার বশে হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস।

    এদিকে, হুগলি গ্রামীণ পুলিস জানিয়েছে, পারিবারিক বিবাদের জেরেই এই খুন হয়েছে। সিকান্দার ভকত নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। মৃত ও ধৃতের প্রতিবেশী লালতিদেবী পাশোয়ান বলেন, বাবার সম্পত্তির ভাগ নিয়ে রাজেন্দ্র ও সিকান্দারের মধ্যে মাঝেমধ্যেই বিবাদ হতো। এদিনও সকালে দু’জনে বিবাদ করছিল। তারই মধ্যে সিকান্দার ভাইকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। খুবই মর্মান্তিক ঘটনা ঘটে গেল। বিষয়টি যে খুনোখুনি পর্যন্ত গড়াবে, আমরাও ভাবতে পারিনি।

    স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, চকবাঁশবেড়িয়ার বাসিন্দা কানাইলাল ভকতের দুই ছেলে রাজেন্দ্র ও সিকান্দার। দু’জনেই অধিকাংশ সময় মদ্যপ অবস্থায় থাকত। সম্প্রতি বাবার সম্পত্তির ভাগ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ চরমে ওঠে। প্রায় প্রতিদিনই দু’জন মদ্যপ অবস্থায় বিবাদ করত। শুক্রবার রাতেও দু’ভাইয়ের মধ্যে বিবাদ হয়েছিল। এরপর শনিবার সকাল ১০টা নাগাদ ফের দু’জন বিবাদে জড়িয়ে পড়ে। অভিযোগ, সেই সময় ধারাল অস্ত্র নিয়ে ভাইয়ের উপরে হামলা চালায় সিকান্দার। গলা সহ একাধিক জায়গায় কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে প্রথমে মগরার একটি নার্সিংহোমে নিয়ে যান। পরে সেখান থেকে পুলিসের তত্ত্বাবধানে রাজেন্দ্রকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে আনা হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। 
  • Link to this news (বর্তমান)