• ছেলের মেসোশ্বশুরের সঙ্গে পরকীয়া! ‘প্রেমিকে’র সঙ্গে রাত কাটানোর পর উদ্ধার মহিলার দেহ
    প্রতিদিন | ২৫ আগস্ট ২০২৪
  • নন্দন দত্ত, সিউড়ি: স্বামী পরিযায়ী শ্রমিক। থাকেন বিহারে। সেই সুযোগেই নাকি ছেলের মেসোশ্বশুরের সঙ্গে তৈরি হয় ঘনিষ্ঠতা। শনিবার রাতে একসঙ্গে রাতও কাটান দুজনে। এর পর রবিবার সকালে রামপুরহাটের নির্মীয়মাণ বহুতল থেকে মহিলার দেহ উদ্ধার হয়। এই ঘটনায় অভিযুক্ত সম্পর্কে বেয়াইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    নিহত বছর ছত্রিশের ফুচু মাল। বীরভূমের নলহাটি থানা এলাকার বাসিন্দা। ওই মহিলা পেশায় দিনমজুর। তাঁর স্বামী পরিযায়ী শ্রমিক। তিনি বর্তমানে বিহারে রয়েছেন। স্থানীয়দের দাবি, স্বামীর অনুপস্থিতিতে ছেলের মেসোশ্বশুর ভানু মালের (৪০) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। ভানু পেশায় রাজমিস্ত্রি। নির্মীয়মাণ বহুতলেই কাজ করছিলেন দুজনে। জানা গিয়েছে, শনিবার ভানু ও ফুচু দুজনেই সাঁইথিয়ায় গিয়েছিলেন। রাতে নির্মীয়মাণ বহুতলেই ছিলেন তাঁরা।

    রবিবার সকালে অন্যান্য শ্রমিক কাজ করতে গিয়ে দেখেন নির্মীয়মাণ বহুতলের দোতলার ঘরে পড়ে রয়েছেন মহিলা। তড়িঘড়ি রামপুরহাট থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করা হয়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে ওই মহিলার। মৃতার পরিবারের দাবি, ভানুই খুন করেছে মহিলাকে। ওই অভিযোগের ভিত্তিতে ভানুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)