• বাবাকে ফাঁসাতে ধর্ষণের ভুয়ো রিপোর্ট লিখতে চাপ! রাজি না হওয়ায় মহিলা চিকিৎসকের শ্লীলতাহানি যুবকের
    প্রতিদিন | ২৬ আগস্ট ২০২৪
  • অভিষেক চৌধুরী, কালনা: বাবা-মাকে পেটানোয় গ্রেপ্তার হওয়া গুণধর ছেলের জামিন হতে না হতেই ফের এক মহিলা চিকিৎসককে শ্লীলতাহানি ও হুমকি দেওয়ার অভিযোগ উঠল। আর সেই অভিযোগেই তার শ্রীঘরে ঠাঁই হল অভিযুক্ত যুবকের। রবিবার তাকে কালনা আদালতে তোলা হলে বিচারক তাকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

    যুবকের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। বাবার বিরুদ্ধে পুলিশের কাছে নিজের স্ত্রীকে দিয়ে মিথ্যা অভিযোগ জানাতে চেয়েছিল ধৃত নারায়ণ দাস। সেই উদ্দেশে হাসপাতালের এক মহিলা চিকিৎসককে দিয়ে জোর করে মিথ্যা রিপোর্ট লেখানোর চাপ দিচ্ছিল সে। তা না মেলায় ওই মহিলা চিকিৎসকের শ্লীলতাহানি করে বলে অভিযোগ। শুধু তাই নয়, হুমকি দেওয়া, গালিগালাজ করার অভিযোগও ওঠে ওই যুবকের বিরুদ্ধে। শনিবার পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের হতেই পুলিশ নারায়ণকে ফের গ্রেপ্তার করে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূর্বস্থলীর হৃষি গ্রামের যুবক নারায়ণ দাস তার স্ত্রীকে গত শুক্রবার সন্ধেয় পূর্বস্থলী ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগে নিয়ে যায়। কর্তব্যরত মহিলা চিকিৎসককে সে জানায়, তার স্ত্রী তার বাবার দ্বারা আক্রান্ত হয়েছেন। এর পর চিকিৎসকের দেওয়া রিপোর্ট ওই যুবকের মনমতো হয়নি। তাই তার স্ত্রী গুরুতরভাবে আক্রান্ত হয়েছে বলে ‘মিথ্যা’ রিপোর্ট লেখার জন্য ওই চিকিৎসককে চাপ দেয় সে। তার কথা মত ওই চিকিৎসক প্রেসক্রিপশনে মিথ্যা রিপোর্ট লিখতে না চাওয়ায় চিকিৎসকের শ্লীলতাহানি করে বলে অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। অভিযোগ দায়ের হতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক মাস ধরে সম্পত্তি জোর করে বাবাকে দিয়ে লিখিয়ে নেওয়ার চেষ্টা করে নারায়ণ দাস। বাবা-মা রাজি না হওয়ায় মারধর করত নারায়ণ। বৃদ্ধ বাবা রামসুন্দর দাস পূর্বস্থলী থানায় অভিযোগ জানায়। পুলিশ তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার কালনা আদালতে পাঠায়। এর পর জামিনে ছাড়া পেতেই বাবার বিরুদ্ধে পালটা মিথ্যা অভিযোগ আনার চেষ্টা করে ওই ‘গুণধর’ ছেলে। পূর্বস্থলী হাসপাতালে ওই মহিলা চিকিৎসককে দিয়ে স্ত্রী গুরুতর জখম হয়েছে বলে অভিযোগ লেখানোর চেষ্টা করে নারায়ণ। যাতে থানায় শ্বশুরের বিরুদ্ধে বউমাকে ধর্ষণের অভিযোগ দায়ের করা যায়। এই ঘটনায় হাসপাতালের বিএমওএইচ শুভ রায় জানান, “ওই ব্যক্তি একজনকে সঙ্গে করে গিয়ে হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত এক চিকিৎসককে দিয়ে জোর করে মিথ্যা রিপোর্ট লেখানোর চেষ্টা করে। তিনি তা না করায় ওই চিকিৎসককে হুমকি দেয়, চরম দুর্ব্যবহার করে। এর পরেই ওই চিকিৎসক শনিবার থানায় অভিযোগ দায়ের করেন।”
  • Link to this news (প্রতিদিন)