• রেনেসাঁ টাউনশিপে নার্সিংহোম মালিকের গাড়িতে গুলি, চাঞ্চল্য
    বর্তমান | ২৬ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: বর্ধমানের রেনেসাঁ টাউনশিপে এক নার্সিংহোম মালিকের গাড়ি লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। গাড়িটি তাঁর বাড়ির সামনে দাঁড় করানো ছিল। শনিবার গভীর রাতে দুষ্কৃতীরা ফাঁকা গাড়িতে একটি গুলি করে। রবিবার পুলিস তদন্তে গিয়ে গুলির খোল উদ্ধার করেছে। ঘটনার পর এলাকার বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, দুষ্কৃতীরা ভয় দেখানোর জন্যই এই কাজ করে থাকতে পারে। নার্সিংহোম মালিক দেবজিৎ ঘোষ বলেন, কারও সঙ্গে শত্রুতা ছিল না। কারা এই কাজ করেছে বোঝা যাচ্ছে না। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। নিশ্চয় অপরাধীরা গ্রেপ্তার হবে। 

    পূর্ব বর্ধমানের পুলিস সুপার আমনদীপ বলেন, দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। আশা করা যায় খুব তাড়াতাড়ি তারা গ্রেপ্তার হবে।

    পুলিস সূত্রে জানা গিয়েছে, সিসি ক্যামেরার ফুটেজ আধিকারিকরা সংগ্রহ করেছেন। গভীর রাতে একটি চারচাকা গাড়ি উপনগরী থেকে বেরতে দেখা যাচ্ছে। ওই গাড়িতে দুষ্কৃতীরা ছিল কি না, সেটা তদন্তকারীরা খতিয়ে দেখছেন। উপনগরীর বাসিন্দারা বলেন, এখানকার নিরাপত্তা ব্যবস্থা ঢিলেঢালা। রাতের দিকে যে কেউ প্রবেশ করতে পারে। সব জায়গায় আলো জ্বলে না। সেই সুযোগ দুষ্কৃতীরা কাজে লাগাচ্ছে। এক বাসিন্দা বলেন, শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ গাড়িটি সেখানে রাখা হয়েছিল। প্রতিদিনই সেখানে গাড়ি রাখা হয়। রবিবার সকালে গাড়ির মালিক দেখেন, ডানদিকের কাচে ফাটল রয়েছে। নীচের দিকে ফুটো দেখা যায়। প্রথমে তাঁরা ভাবেন, কেউ স্ক্রু দিয়ে ফুটো করেছে। কিন্তু একই রকমই ফুটো গাড়ির অন্যদিকে দেখা যায়। তখনই সন্দেহ হয়। ঘটনাস্থলে পুলিস এসে একটি খোল উদ্ধার করেছে। গুলি চললেও কেউ আওয়াজ শুনতে পাননি। গাড়ির মালিকও আওয়াজ পাননি বলে পুলিসের কাছে দাবি করেছেন। সম্প্রতি, বর্ধমানে অপরাধমূলক ঘটনা বেড়ে যাওয়ায় এলাকার বাসিন্দারা ক্ষুব্ধ। ১৪ আগস্ট রাতে বাড়ির কাছেই নান্দুরের এক যুবতীকে খুন করা হয়েছে। ঘটনার ন’দিন পর দুষ্কৃতী গ্রেপ্তার হয়। তার আগে একটি জায়গায় যুবতীকে প্রেমিকের সামনে গণধর্ষণ করা হয়। ওই যুবতী প্রেমিককে সঙ্গে রাস্তার পাশে বসেছিলেন। সেই সময় আচমকা তিন দুষ্কৃতী এসে তাঁদের মারধর শুরু করে। যুবতীকে কিছুটা টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়। পুলিস তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করলেও আতঙ্ক কাটেনি। তারপর ফের শহরের অভিজাত উপনগরীতে গুলি চলায় স্থানীয়রা ক্ষোভে ফুঁসছেন। ওই উপনগরীর বাসিন্দারা বলেন, সেখানে নিরাপত্তারক্ষী রয়েছে। তারপরও দুষ্কৃতীরা কীভাবে গুলি চালিয়ে চলে গেল, তা নিয়ে প্রশ্ন রয়েছে। পুলিস জানিয়েছে, কী কারণে দুষ্কৃতীরা গুলি চালিয়েছে, সেটা পরিষ্কার নয়। ওই নার্সিংহোম মালিকের সঙ্গে কথা বলা হবে। উপনগরীর একাধিক জায়গায় সিসি ক্যামেরার ফুটেজ রয়েছে। সেগুলি দেখা হচ্ছে। - এই গাড়িটিকে লক্ষ্য করে গুলি করা হয়।-নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)