• বিচার চেয়ে মঞ্চে অশ্লীল নাচ! তৃণমূলের বিস্ফোরক ভিডিয়োয় বিদ্ধ বিজেপি, তারপর..
    ২৪ ঘন্টা | ২৬ আগস্ট ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  পিছনে পোস্টারে লেখা  'We Want justice for RG Kar'। আর মঞ্চে বাংলা গানের সঙ্গে নাচছেন এক তরুণী!  এক্স হ্যান্ডেলে এবার ভিডিয়ো পোস্ট করলেন তৃণমূল সাংসদ সাকেত গোখলে। তাঁর প্রশ্ন, 'এভাবেই কি মহিলাদের সম্মান করার কথা বলে বিজেপি'?

    ঘটনাটি ঠিক কী? আরজি কর কাণ্ডের প্রতিবাদে উত্তাল গোটা রাজ্য। বিক্ষোভ-প্রতিবাদ অব্যাহত। সাধারণ মানুষ থেকে তারকা। ন্য়ায় বিচারের দাবিতে যখন পথে নেমেছেন সকলেই, তখন মুখ্যমন্ত্রীর পদত্য়াগের দাবিতে আন্দোলনে ঝাঁঝ বাড়াচ্ছে বিরোধীরাও। শ্য়ামবাজারের পর এবার ধর্মতলায় ধরনা কর্মসূচি ঘোষণা করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এই পরিস্থিতিতে একটি ভিডিয়ো প্রকাশ্যে আনলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সাকেত গোখলে। 

    চুপ করে থাকেনি বিজেপিও। তাদের পাল্টা দাবি, তৃণমূল সাংসদ যে ভিডিয়োটি পোস্ট করেছেন, সেটি 'পুজো প্যান্ডেলের'। এর সঙ্গে বিজেপির কোনও  সম্পর্ক নেই। সঙ্গে কটাক্ষ, 'বাংলা পড়তে বা লিখতে পারেন না, এমন লোককে যদি মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যসভার পাঠান, তাহলে এরকমই হবে'।

     

    প্রতিবাদ কর্মসূচি কোথায় হচ্ছিল? কারাইবা নাচের অনুষ্ঠানে আয়োজন করেছিল? তা অবশ্য জানা যায়নি এখনও। বরং ভিডিয়োতে যে বিজেপির কোনও ফ্ল্যাগ বা পোস্টার দেখা যাচ্ছে না, সে বিষয়টি নজর এড়ায়নি নেটিজেনদের। 

  • Link to this news (২৪ ঘন্টা)