• অসমে প্রাণ বাঁচাতে পুকুরে ঝাঁপ দিল ধর্ষক, মালদায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ
    হিন্দুস্তান টাইমস | ২৬ আগস্ট ২০২৪
  • বাঁকুড়ার পর এবার মালদায় নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশি পদক্ষেপ তো দূর অস্ত, উলটে অভিযোগ প্রত্যাহার করতে চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ নির্যাতিতার বাবা - মায়ের। এই অভিযোগ নিয়ে পুলিশের সুপারের দ্বারস্থ হয়েছেন তাঁরা। ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব।

    নাবালিকার পরিবারের তরফে জানানো হয়েছে, কিছুদিন আগে একাদশ শ্রেণির ওই ছাত্রীকে মদ খাইয়ে ধর্ষণ করে স্থানীয় এক যুবক। গোটা ঘটনার ভিডিয়ো করে রাখে সে। এর পর সেই ভিডিয়ো দেখিয়ে নাবালিকাকে ব্ল্যাকমেইল করা শুরু হয়। নাবালিকাকে মারধরও করে তারা। এরই মধ্যে থানায় গিয়ে অভিযোগ দায়ের করে নির্যাতিতার বাবা - মা। অভিযোগ, পুলিশি পদক্ষেপ তো দূর অস্ত, উলটে নাবালিকাকে অভিযোগ তুলতে চাপ দিতে থাকে অভিযুক্ত। বাধ্য হয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হন তাঁরা। পুলিশ সুপার জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি খতিয়ে দেখছি।

    বলে রাখি, একই রকম একটি ঘটনায় অসমের নওগাঁ জেলায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গত শুক্রবার সকালে অভিযুক্তকে নিয়ে ঘটনাস্থলে ঘটনার পুনর্নির্মাণ করতে গেলে পুকুরে ঝাঁপ দেয় সে। এর পর পুকুর থেকে তার দেহ উদ্ধার হয়।

    এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ানোর আশঙ্কা থাকায় মোতায়েন হয়েছে কেন্দ্রীয় বাহিনী।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)