• 'ভুয়ো পুলিশের পোশাক পরায় তৃণমূলই, আগেও ধরা পড়েছে, ওর মাথায় গ্যাস উঠেছে'
    হিন্দুস্তান টাইমস | ২৬ আগস্ট ২০২৪
  • মঙ্গলবার ছাত্র সমাজের নবান্ন অভিযান কর্মসূচি থেকে হিংসা ছড়ানোর চেষ্টা হতে পারে বলে তৃণমূলের অভিযোগকে পালটা আক্রমণ করলেন বিজেপি নেতা সজল ঘোষ। সোমবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, যারা এসব কথা বলছে তাদের মাথা খারাপ হয়ে গিয়েছে। তৃণমূলই সিভিক ভলান্টিয়ারকে RAFএর পোশাক পরায়। এটা জানতে কারও বাকি নেই।

    এদিন সজলবাবু বলেন, ‘ও মদন মিত্র হয়ে গেল কি না আমি জানি না। না হলে ওর রাতে ঘুম হয়নি। উনিই জানিয়ে দিলেন, ভুয়ো পুলিশের পোশাক পরা একদল লোক আসবে। যদি ভুয়ো পুলিশের পোশাক পরা লোক আসে তাহলে এত ক্যামেরা রয়েছে তার থেকে চিহ্নিত করা হবে। কুণাল ঘোষের কথার কোনও মূল্য নেই। কুণাল ঘোষ একমাত্র ব্যক্তি যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি বসে জিজ্ঞাসাবাদ চেয়েছিল। এখন মমতা বন্দ্যোপাধ্যায় মা - মাসিমা বলে ডাকে। ও আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে। ভুয়ো পুলিশের পোশাক তৃণমূলই পরায়। সিভিক ভলান্টিয়ারদের RAFএর পোশাক পরায় ওরা। অনেকবার চিহ্নিত করা হয়েছে তাদের। এবারে হয়তো সেধরণের কোনও পরিকল্পনা রয়েছে। একে একটু ভালো মাথার ডাক্তার দেখানোর ব্যবস্থা করুন। বাইরের রাজ্য থেকে না কি লোক আনা হবে? ওর মনে হয় গ্যাস মাথায় উঠে গেছে।’

    এক সাংবাদিক বৈঠকে তৃণমূল নেতা কুণাল ঘোষ দাবি করেন, মঙ্গলবারের নবান্ন অভিযানে হিংসা ছড়ানোর চেষ্টা হতে পারে। ভুয়ো পুলিশের পোশাক পরিয়ে তাদের দিয়ে উত্তেজনা ছড়ানোর চেষ্টা হতে পারে বলে দাবি করেন তিনি। এর পিছনে সিপিএম, আরএসএস ও বিজেপি রয়েছে বলে দাবি কুণালের।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)