• চারচাকা গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা! বেলদায় জাতীয় সড়কের দুর্ঘটনায় মৃত ৩ যুবক
    হিন্দুস্তান টাইমস | ২৬ আগস্ট ২০২৪
  • আরও এক মর্মান্তিক দুর্ঘটনার খবর উঠে এল। পশ্চিম মেদিনীপুরের বেলদায় এক পথ দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে ৩ জন বাইক আরোহীর। জানা গিয়েছে, বেলদার ১৬ নম্বর জাতীয় সড়কে এই পথ দুর্ঘটনা ঘটে যায়। যাঁদের মৃত্যু হয়েছে তাঁরা বেলদারই বাসিন্দা। জানা গিয়েছে, মৃতরা হলেন, অলীক দে, শান্তনু দাস, নরেন্দ্র সাহু। তাঁদের বয়স ৩০ বছরের মধ্যে।

    বেলদার এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায় রবিবার রাতে। জানা গিয়েছে, সেই সময় দুটি বাইকে ছিলেন ৪ জন। রাতের রাস্তায় দুটি বাইক চলার সময়ই ঘটে যায় বিপত্তি। শুশিন্দা এলাকায় জাতীয় সড়ক পারাপার করতে গিয়ে পিছন থেকে একটি চারচাকা গাড়ি দ্রুত গতিতে ধাক্কা মারে বাইকে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। বাকি ২ জন গুরুতর আহত হন। আহতদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজনের মৃত্যু হয়। আরও একজন আহতকে বেলদা সুপার স্পেশ্যালিটি হাসপাতাল থেকে অন্যত্র সরিয়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পড়ে থাকা ও চারচাকা গাড়িকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় বাইকগুলিকেও।

    এদিকে, ওই চারচাকা গাড়ির চালকের খোঁজে রয়েছে পুলিশ। শুরু হয়েছে তল্লাশি। কোথায় ওই চারচাকা গাড়ির কর্তা, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে, জন্মাষ্টমীর আগের রাতে তিন যুবকের মৃত্যুতে শোকেরে ছায়া এলাকায়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)