• বৈদ্যবাটিতে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ৫, নবান্ন অভিযানের নামে অশান্তির ছক?
    প্রতিদিন | ২৭ আগস্ট ২০২৪
  • সুমন করাতি, হুগলি: নাকা চেকিং চলাকালীন গাড়িতে করে অস্ত্র পাচারের অভিযোগ। আগ্নেয়াস্ত্র-সহ পাঁচ দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। বৈদ্যবাটি দিঘাঙ্গি মোড় এলাকায় দিল্লি রোডে নাকা তল্লাশির সময় তাদের গ্রেপ্তার করা হয়। নবান্ন অভিযানের নামে অশান্তির ছক ছিল ওই পাঁচজনের, উঠছে প্রশ্ন।

    পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে বৈদ্যবাটি দিঘাঙ্গি মোড় এলাকায় দিল্লি রোডের উপর পুলিশের নাকা চেকিং চলছিল। সেই একটি গাড়িকে আটক করে পুলিশ। শুরু হয় তল্লাশি। গাড়ি ছেড়ে পালায় চালক। তাতে সন্দেহ আরও জোরাল হয়। ওই গাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ গাড়ি থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। এই ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করে শ্রীরামপুর থানায় পুলিশ।

    ধৃতরা হল নাম শিবনাথ বিশ্বাস (৩৬) , সৌম সুরুল (৩৩), সুমিত দাস(২০) ,স্বস্তি দাস (৩০) , দীপক সিং( ২৬)। ধৃতরা সকলেই শ্রীরামপুরের বাসিন্দা। তাদের শ্রীরামপুর আদালতে তোলা হয়। কী কারণে তাদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল, তা এখনও জানা যায়নি। প্রসঙ্গত, রাত পোহালেই মঙ্গলবার ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’ নামে এক সংগঠনের নবান্ন অভিযান। তাতে অশান্তির আশঙ্কা করছে রাজ্য প্রশাসন। সে কারণে নিরাপত্তায় বাড়তি জোর দেওয়া হয়েছে। তারই মাঝে আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই অশান্তির আশঙ্কা যেন আরও জোরাল হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)