• শ্রীরামপুরে নাকা চেকিং চলাকালীন ধৃত ৫ দুষ্কৃতী, বাজেয়াপ্ত আগ্নেয়াস্ত্র
    বর্তমান | ২৭ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: দু’টি ভিন্ন ঘটনায় ছ’জন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিস। রবিবার রাতে ধৃত দুষ্কৃতীদের কাছ থেকে একাধিক আগ্নেয়াস্ত্র ও গুলি বাজেয়াপ্ত হয়েছে। দু’টি ঘটনাই ঘটেছে রবিবার রাতে। রবিবার রাতে হুগলির শ্রীরামপুরে দিল্লি রোডের দীর্ঘাঙ্গি মোড়ে নাকা চেকিং চলাকালীন পাঁচ দুষ্কৃতীকে পুলিস গ্রেপ্তার করে। নাকা চেকিং দেখেই একটি বোলেরোর চালক আচমকা গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পুলিস গিয়ে দ্রুত গাড়িটি ঘিরে ফেলে। তাতে পাঁচজন আরোহী ছিল। তল্লাশি চালিয়ে দু’টি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড গুলি বাজেয়াপ্ত করা হয়। পুলিস পাঁচজনকেই গ্রেপ্তার করে। 

    পুলিস জানিয়েছে, ধৃতদের নাম শিব বিশ্বাস, সৌম্য সুকুল, স্বস্তি দাস, সুমিত দাস ও দীপক সিং। ধৃতদের সকলেই যুবক এবং শ্রীরামপুরের মানিকতলা ও দে’বাগানের বাসিন্দা। বোলেরো গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ধৃতরা আগ্নেয়াস্ত্র বিক্রির জন্য যাচ্ছিল। সোমবার তাদের আদালতে পেশ করা হয়।

    এদিকে, রবিবার রাতে সিঙ্গুরের ন’পাড়ায় একটি ই-কর্মাস সংস্থার গোডাউনে ডাকাতির চেষ্টা রুখে দিলেন স্থানীয় বাসিন্দা ও গোডাউনের নিরাপত্তা কর্মীরা। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়রা এক ডাকাতকে ধরে পুলিসের হাতে তুলে দেয়। বাকিরা পালিয়েছে। 

    পুলিস জানিয়েছে, ধৃতের নাম সন্দীপ যাদব। সে বিহারের গোপালগঞ্জের বাসিন্দা। হুগলি গ্রামীণ পুলিসের সুপার কামনাশিস সেন বলেন, বড়সড় ডাকাতির ছক ছিল। ভিনরাজ্যের ডাকাতদল হানা দিয়েছিল। একজন ডাকাত ধরা পড়েছে। বাকিদের খোঁজে চিরুনি তল্লাশি চলছে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১০টা নাগাদ ডাকাতদল হানা দেয়। তারা আগ্নেয়াস্ত্র দেখিয়ে রক্ষীদের কব্জা করার চেষ্টা করে। কিন্তু একজন রক্ষী বিপদঘণ্টি বাজিয়ে দেওয়ায় ডাকাতরা বিপাকে পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা দ্রুত এলাকায় চলে এলে ডাকাতদল রণে ভঙ্গ দেয়। কিন্তু একজনকে স্থানীয়রা ধরে ফেলেন। 
  • Link to this news (বর্তমান)