• বালুরঘাটে ছাত্রীর শ্লীলতাহানি! অভিযুক্ত পুরসভার সাফাই কর্মী
    প্রতিদিন | ২৭ আগস্ট ২০২৪
  • রাজা দাস, বালুরঘাট: আর জি কর কাণ্ডে তোলপাড় রাজ্য। মঙ্গলবার ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজে’র নবান্ন অভিযানে উত্তপ্ত রাজপথ। এই আবহে দিনের আলোয় এক কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক সাফাই কর্মীর বিরুদ্ধে। বালুরঘাট পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুলপাড়া এলাকার ঘটনা। অভিযুক্ত সাফাই কর্মীকে আটক করেছে পুলিশ। দোষীর উপযুক্ত শাস্তির দাবিতে সরব এলাকাবাসী।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে আদর্শ স্কুলপাড়া এলাকায় টিউশন পড়তে যাচ্ছিলেন নির্যাতিতা। সেই সময় এলাকায় কাজ করছিলেন পুরসভার এক সাফাই কর্মী। কলেজ ছাত্রীকে দেখতে পেয়ে ওই যুবক জানান, তাঁর ফোনে রিচার্জ নেই, যুবতীর ফোন থেকে পরিচিতকে ফোন করবেন। যুবতী নিজের ফোন দিতে অস্বীকার করে। অভিযোগ, তার পরেই ওই সাফাই কর্মী তাঁর শ্লীলতহানি করেন, সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। যুবতী চিৎকার করলে তিনি পালিয়ে যান।

    এর পর যুবতী টিউশনে গিয়ে বিষয়টি জানান। এর পর ছাত্রীর পরিবারের তরফ থেকে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর অভিযুক্ত যুবককে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তকে আগামীকাল বালুরঘাট আদালতে তোলা হবে।

    নির্যাতিতার এক বান্ধবী বলেন, “পুরসভার এক সাফাইকর্মী আমাদের বান্ধবীর কাছে মোবাইল চায় ফোন করার জন্য। ও দিতে রাজি হয়নি। তার পর ওর শ্লীলতাহানি করা হয়। টিউশনে গিয়ে আমাদের সব কথা জানায় ও। দোষীর উপযুক্ত শাস্তি চাই।” অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।
  • Link to this news (প্রতিদিন)