• ‘আর জি কর কাণ্ডে সুবিচার না মিললে ইস্তফা দেব’, এবার সরব তৃণমূলের কৃষ্ণ কল্যাণী
    প্রতিদিন | ২৭ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। সকলের একটাই দাবি, সুবিচার। এবার সুবিচার না পেলে বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করলেন কৃষ্ণ কল্যাণী। পাশাপাশি সোশাল মিডিয়ায় নিশানা করলেন বিরোধীদের।

    আর জি করে তরুণী চিকিৎসককে হত্যা ও খুনের ঘটনায় সরব সবমহল। রহস্যভেদে তদন্ত চালাচ্ছে সিবিআই। তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্তভার হাতে নেওয়ার পর ২ সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও গ্রেপ্তার করা হয়নি কাউকে। ফলে এখনও পর্যন্ত নারকীয় হত্যাকাণ্ডে গ্রেপ্তার ১ জনই। এই পরিস্থিতিতে এবার সুবিচারের দাবিতে সোশাল মিডিয়ায় সরব হলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। লিখলেন, “আর জি কর ইস্যুতে বিচার যদি না হয় আমি দায়িত্ব নিয়ে বলছি ইস্তফা দেব।” এর পাশাপাশি সুবিচারের নামে অশান্তি পাকানোর চেষ্টা করার অভিযোগও তিনি তুললেন বিরোধীদের বিরুদ্ধে।

    প্রসঙ্গত, এর আগে আর জি কর কাণ্ডের প্রতিবাদে নিজের মতো করে সরব হয়েছিলেন তৃণমূল নেতা শান্তনু সেন। আর জি কর হাসপাতালে দাঁড়িয়ে দোষীদের শাস্তির দাবি জানান তিনি। প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধেও সরব হয়েছিলেন। তৃণমূল নেতা সুখেন্দুশেখর রায়ও এই ঘটনায় সরব হয়েছিলেন। কলকাতা পুলিশকে নিশানা করে সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। যার জেরে পুলিশি জটেও জড়াতে হয় তাঁকে।
  • Link to this news (প্রতিদিন)