• জন্মাষ্টমীতে গুলি ছুড়ে উল্লাস! ভিডিও ভাইরাল হতেই তৃণমূল কাউন্সিলর বললেন, ‘ছেলেদের আবদার’
    প্রতিদিন | ২৮ আগস্ট ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: জন্মাষ্টমীর অনুষ্ঠানে প্রকাশ্যে গুলি ছুড়ে উৎসব পালন হালিশহর পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের। তাঁর এহেন কীর্তির ভিডিও ভাইরালও হয়েছে সোশাল মিডিয়ায়। কাউন্সিলর অশোক যাদব নিজেও অভিযোগ স্বীকার করেছেন। 

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হালিশহর হুকুমচাঁদ ছাই ময়দানে প্রতিবছরই ধুমধাম করে পালন হয় জন্মাষ্টমীর অনুষ্ঠান। সোমবার রাতেও সেখানে অনুষ্ঠানে মেতে ছিলেন বাসিন্দারা। স্থানীয় তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীও রাতে সেই অনুষ্ঠানে গিয়েছিলেন। রাত একটু বাড়তেই উৎসবের আনন্দে শুরু হয় বাজি ফাটানো। তখন সেখানে উপস্থিত ছিলেন কাউন্সিলর অশোক যাদব। ভাইরাল হওয়া ভিডিওতে তাঁকেই শূন্যে গুলি চালাতে দেখা যায়।

    গুলি চালানোর কথা স্বীকার করে অশোক যাদব বলেন, “আমার লাইসেন্সপ্রাপ্ত বন্দুক আছে। গতকাল আমাদের এলাকায় জন্মাষ্টমীর বড় অনুষ্ঠান ছিল। এলাকার ছেলেরা বাজি ফাটাচ্ছিল। আমাকেও তারা অনুরোধ করে বলে, দুটো ফায়ারিং করতে। টাকাও দিতে চেয়েছিল। কিন্তু সেটা নেইনি। বারবার ওয়ার্ডের ছেলেরা অনুরোধ করায় জন্মাষ্টমী উপলক্ষে রাত ১২টা ৫মিনিটে দুটো ফায়ারিং করেছিলাম।”

    মঙ্গলবার সকালে সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়ায়। আনন্দে মেতে তৃণমূল কাউন্সিলর এহেন কীর্তি নিয়ে সরব হন অনেকে। শাসক দলের অন্দরেও কাউন্সিলারের দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বিতর্ক বাড়লে প্রশাসন বিষয়টি খতিয়ে দেখছে বলে জানিয়েছেন পুরসভার ভাইস চেয়ারম্যান হিমানিশ ভট্টাচার্য। তিনি বলেন, ভিডিওটি দেখেছি। শুনেছি ওনার লাইসেন্সপ্রাপ্ত বন্দুক আছে। দেখে যতটুকু মনে হচ্ছে উনি ওই বন্দুক দিয়েই ফায়ারিং করেছেন। প্রশাসনও বিষয়টি নিয়ে খোঁজ নিচ্ছে। নিশ্চয়ই প্রশাসন তদন্ত করে দেখবে। কাউন্সিলরের সঙ্গে এনিয়ে কথা বলা হবে।
  • Link to this news (প্রতিদিন)