• ‘১০০ পার্সেন্ট মিথ্যে বলেছেন’ পুলিশের মহিলা DC, বিস্ফোরক RG করের চিকিৎসকের বাবা
    হিন্দুস্তান টাইমস | ২৮ আগস্ট ২০২৪
  • ‘হান্ড্রেড পার্সেন্ট মিথ্যে কথা বলেছেন’ কলকাতা পুলিশের ডিসি যে কথা বলেছিলেন, সেটা ‘একদম বাজে কথা’। কলকাতা পুলিশের অন্যতম শীর্ষ আধিকারিক দাবি করেছিলেন, যেখানে তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়েছিল, সেই জায়গাটা প্রাথমিকভাবে সাদা কাপড় দিয়ে ঘিরে দেওয়া হয়েছিল। আর সেই দাবি উড়িয়ে দিয়েছেন তরুণী চিকিৎসকের বাবা এবং মা।

    কলকাতা পুলিশের অন্যতম শীর্ষ আধিকারিকের মন্তব্যের প্রেক্ষিতে মঙ্গলবার সংবাদমাধ্যম এবিপি আনন্দে তরুণী চিকিৎসকের বাবা বলেন, ‘ইন্দিরা মুখোপাধ্যায় যে কথাগুলো বলেছেন, । উনি তো ভিতরেও ছিলেন না। উনি মিথ্যা কথা বলছেন। বারবারই বলছি।’ সেইসঙ্গে তিনি বলেন, ‘কিছু ঘেরা ছিল না। একদম বাজে কথা।’ 

    সেইসঙ্গে তরুণী চিকিৎসকের বাবা-মা দাবি করেছেন, মেয়ের দেহও তাঁদের দেখতে দেওয়া হয়নি। সেমিনার হলের মধ্যে যে লোকজনদের দেখা গিয়েছিল, তাঁরা আদতে ফরেন্সিক বিভাগের সদস্য বলে জানানো হয়েছিল। তরুণী চিকিৎসকের মা দাবি করেছেন, সেই অজুহাতে দীর্ঘক্ষণ তাঁকে মেয়ের দেহও দেখতে দেওয়া হয়নি।

    তিনি বলেন, ‘আমি দেখেছিলাম যে ভিতরে অনেক লোকজন । আমাদের বলেছিল যে ওঁরা ফরেন্সিক বিভাগের লোকজন। ভিতরে যাওয়া যাবে না। আমি তখন খুব কাঁদছিলাম। বলছিলাম যে আমাদের একটু ভিতরে যেতে দিন। আমরা ছুঁয়েও দেখব না। একটু পাশ থেকে দেখব। তাও যেতে দেয়নি।’

    সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। অভিযোগ উঠেছিল যে ‘ক্রাইম সিন’-এ গিজগিজ করছেন অসংখ্য বহিরাগত। যদিও কলকাতা পুলিশের ডিসি ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)