• হালিশহরে জন্মাষ্টমীতে প্রকাশ্যে গুলি, অভিযুক্ত তৃণমূলের কাউন্সিলার
    বর্তমান | ২৮ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: জন্মাষ্টমীর রাতে প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল তৃণমূলের এক কাউন্সিলারের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হালিশহর পুরসভা এলাকায়। অভিযুক্ত তৃণমূল কাউন্সিলারের নাম অশোক যাদব। তিনি ১৯ নম্বর ওয়ার্ডের জনপ্রতিনিধি। তিনি প্রকাশ্যে গুলি চালানোয় রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

    সোমবার ছিল জন্মাষ্টমী। হালিশহর পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডে এই উৎসবকে ঘিরে স্থানীয়দের উদ্যোগে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানে স্থানীয় তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারী, ওয়ার্ডের কাউন্সিলার অশোক যাদব থেকে শুরু করে দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। ছিলেন কয়েকশো সাধারণ মানুষও। উৎসব চলাকালীন আচমকা তৃণমূল কাউন্সিলার তাঁর লাইসেন্সপ্রাপ্ত রিভলভার থেকে শূন্যে দু’রাউন্ড গুলি চালান বলে অভিযোগ। প্রশ্ন উঠেছে, বিনা কারণে কি লাইসেন্সপ্রাপ্ত রিভলবার থেকে গুলি চালানো যায়।

    বিরোধীদের অভিযোগ, এলাকায় সন্ত্রাসের পরিবেশ কায়েম করতেই তৃণমূল কাউন্সিলার প্রকাশ্যে পরিকল্পিতভাবে গুলি চালিয়েছেন। যদিও তৃণমূল কাউন্সিলার অশোক যাদবের সাফাই, এ বছরই আমি রিভলভারের লাইসেন্স পেয়েছি। এটা কোনও বেআইনি আগ্নেয়াস্ত্র নয়। জন্মাষ্টমী উপলক্ষ্যে আমার ওয়ার্ডের দলীয় কর্মীদের আব্দার মেনে শূন্যে ‘ফায়ার’ করেছি। সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে আমি এ কাজ করিনি। যখন ‘ফায়ার’ করি, তখন সেখানে খুব বেশি লোক ছিল না। কাউকে ভয় দেখানোর কোনও প্রশ্ন নেই।

    হালিশহর পুরসভার চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ বলেন, আমি প্রকাশ্যে গুলি চালানোর ভিডিও দেখেছি। কেন তিনি গুলি চালালেন, তা জানি না। এ নিয়ে আমি তাঁর সঙ্গে কথা বলব। তাছাড়া প্রশাসন বিষয়টি দেখছে। হঠাৎ কেন গুলি চালালেন, তা খতিয়ে দেখছে পুলিস।
  • Link to this news (বর্তমান)