• আপাতত রাজনীতি থেকে বিরতি! রেশন দুর্নীতি মামলায় জামিনে মুক্ত হয়েই ঘোষণা শংকর আঢ্যর
    প্রতিদিন | ২৯ আগস্ট ২০২৪
  • জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরেই রাজনীতি থেকে আপাতত দূরে থাকার সিদ্ধান্তের কথা জানালেন জ্যোতিপ্রিয় মল্লিক ঘনিষ্ঠ শংকর আঢ্য। দাবি করলেন, তিনি রাজনৈতিক যড়যন্ত্রের শিকার। জানালেন, আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আমজনতার মতো মানুষের পাশে দাঁড়াবেন।

    মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালত রেশন দুর্নীতি মামলায় ধৃত শংকর আঢ্যের জামিন মঞ্জুর করে। এদিন গভীর রাতে এলাকায় ফেরেন তিনি। প্রিয় নেতা এলাকায় পৌঁছতেই স্লোগান তোলেন অনুগামীরা। এর পর বুধবার দুপুরে নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক করেন শংকর। সেখানে তিনি বলেন, “আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার আমি।” এর পরই শংকর আঢ্য জানান, আপাতত সক্রিয় রাজনীতি থেকে দূরে থাকবেন তিনি।

    শংকর আঢ্য আরও বলেন, রাজনীতিতে যুক্ত না থাকলেও তিনি মানুষের পাশে থাকবেন। তাঁর কথায়, “মানুষের পাশে দাঁড়াতে রাজনৈতিক পরিচয় লাগে না।” আচমকা রাজনীতি থেকে সরার সিদ্ধান্ত কি দলের বিরুদ্ধে ক্ষোভ থেকে? এই প্রশ্নের উত্তরে শংকর বলেন, “দলের কারও প্রতি আমার কোনও অভিমান নেই।” শংকর অনুগামীদের আশা, কিছুদিন বিশ্রামের পর তিনি ফের সক্রিয় রাজনীতিতে ফিরবেন।  কিন্তু শেষপর্যন্ত কী করবেন শংকর আঢ্য? সেদিকেই নজর সকলের। 
  • Link to this news (প্রতিদিন)