• বাইক সারানো নিয়ে বচসা, আচমকা তৃণমূল কাউন্সিলরের স্বামীকে কুড়ুলের কোপ
    হিন্দুস্তান টাইমস | ২৯ আগস্ট ২০২৪
  • বাইক সরানো নিয়ে বচসা। তার জেরে তৃণমূল কাউন্সিলরের স্বামীকে কুড়ুলের কোপ মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। যদিও ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন তৃণমূল কাউন্সিলরের স্বামী। তবে ঘাড়ে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। যুবককে হাতেনাতে ধরে ফেলেন সেখানে উপস্থিত স্থানীয়রা। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। ঘটনাটি ঘটেছে বালুরঘাট থানা এলাকায়। অভিযুক্ত যুবকের নাম আনন্দ পাহাড়। আক্রান্ত ব্যক্তির নাম রঞ্জন সেন। এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

    জানা গিয়েছে, যুবক রঞ্জনের মাথা লক্ষ্য করে কুড়ুলের কোপ মারার চেষ্টা করে। কিন্তু, তা বুঝতে পেরে সরে যান রঞ্জন বাবু। তখন তার ঘাড়ে এবং হাতে আঘাত লাগে। রঞ্জন সেন হলেন বালুরঘাট শহরের ২৪ নম্বর ওয়ার্ডের খাদিমপুর বাসিন্দা তথা কাউন্সিলর দীপান্বিতা দেব সিংহের স্বামী। তাঁর উপরেই হামলার অভিযোগ ওঠে। পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত যুবকের একটি বাইক সরানোর দোকান রয়েছে ৷ সেই দোকানে বাইক সারানো নিয়ে কাউন্সিলরের স্বামীর সঙ্গে বচসা বাঁধে ওই যুবকের। সেই বচসাকে কেন্দ্র করে যুবক তার ওপর হামলা চালায় বলে অভিযোগ।

    ঘটনায় যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন কাউন্সিলরের স্বামী। তার ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। যদিও এই ঘটনার পিছনে কোন রাজনৈতিক কারণ নেই বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। তদন্তকারীদের দাবি, বচসাকে ঘিরে গোলমালের জেরেই এই ঘটনা ঘটেছে। আরও অভিযোগ, ঘটনার সময় যুবক মদ্যপ অবস্থায় ছিল। 

    এদিনের ঘটনা নিয়ে বালুরঘাট সদরের ডিএসপি হেডকোয়ার্টার বিক্রম প্রসাদ জানিয়েছেন, কুড়োলের কোপ মাথায় লাগেনি। তার আগে সরে যাওয়ার ফলে ঘাড়ে ও হাতে এসে লাগে কুড়ুল। তবে তিনি রক্তাক্ত না হলেও চোট পেয়েছেন। সেখানে উপস্থিত স্থানীয়রা ওই যুবককে সঙ্গে সঙ্গে ধরে ফেলেন। অভিযোগ উঠেছে, ঘটনার জেরে যুবককে মারধর করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। যদিও যুবকের পরিবারের তরফে এখনও পর্যন্ত পালটা কোনও মারধরের অভিযোগ দায়ের করা হয়নি বলে পুলিশ জানিয়েছে। সব কিছু খতিয়ে দেখার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)