• রাজনীতির সুয়ারেজ! বনধের দিন পুলিসকে কামড়ে ভাইরাল বিজেপি মহিলাকর্মী...
    ২৪ ঘন্টা | ২৯ আগস্ট ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার ঘটে যায় কলকাতা ও হাওড়ার বেশ কিছু এলাকায়। পুলিসের উপর ইটবৃষ্টি থেকে শুরু করে আন্দোলনকারীদের উপর পুলিসের টিয়ার গ্যাস ছড়ানোর একাধিক অভিযোগ সামনে আসে। এরপরেই বুধবার বনধ ডাকে বিজেপি। সেই বনধ সফল করার চেষ্টার ত্রুটি রাখেননি পদ্ম পার্টির নেতারা। এদিন বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে নানা অভিযোগ ওঠে। তবে যে অভিযোগ রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, তা হল বিজেপির উত্তর দিনাজপুর জেলা সম্পাদক ফাল্গুনী চক্রবর্তীর বিরুদ্ধে। এক মহিলা পুলিশকে কামড় দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

    বুধবার ঘটনাটি ঘটেছে রায়গঞ্জে। এক মহিলা কনস্টেবল বন্‌ধ সমর্থকদের রাস্তা থেকে সরাতে গেলে তাঁর হাতেই কামড়ে দেন ফাল্গুনী। বিজেপি নেতা ও কর্মীরা জোর করে যানচলাচল স্তব্ধ করার চেষ্টা চালান। বাধা দেন রায়গঞ্জ থানার মহিলা কনস্টেবলরা। রেগে অগ্নিশর্মা বিজেপি নেত্রী ফাল্গুনী চক্রবর্তীকে ঘটনাস্থল থেকে সরাতে গেলে আচমকাই কামড় বসিয়ে দেন এক মহিলা কনস্টেবলের হাতে। বেনজির দৃশ্য ক্যামেরাবন্দি করেন প্রত্যক্ষদর্শীরা। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

    মহিলা চিকিৎসকের উপর নির্যাতনের সুবিচার চাইতে আরেক মহিলাকে আক্রমণ? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। ঘটনার নিন্দায় সরব হয়ে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী বলেন, 'বিজেপি বিচার চাইতে রাস্তায় নামছে না। চক্রান্ত করে আইনশৃঙ্খলা বিঘ্নিত করা বিজেপির উদ্দেশ্য। একজন মহিলা নেত্রী আন্দোলনের নামে হিংসাত্মক কার্যকলাপ করছেন। পায়ের তলা থেকে মাটি সরে না-গেলে কেউ এমন করতে পারেন না'।

  • Link to this news (২৪ ঘন্টা)