• মগরায় শ্যুটআউট, ছেলে তৃণমূল করে, তাও কেন লাগল গুলি? প্রশ্ন মায়ের
    হিন্দুস্তান টাইমস | ২৯ আগস্ট ২০২৪
  • হুগলির মগরায় শ্যুট আউট। গুলিবিদ্ধ দুই জন। আহত বিশ্বনাথ দে।

    দু’জনকেই চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্বনাথ এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মগরা থানার নাকসা মোড়ের কাছে গতকাল রাত দেড়টা নাগাদ দু’জন বাইক নিয়ে মগরার দিকে যাচ্ছিলেন। পিছন থেকে একটি চার চাকা গাড়ি তাদের ফলো করছিল বলে অভিযোগ। নাকসা মোড় ছাড়িয়ে কিছুদূর যেতেই গাড়িটি থেকে ২ মোটরসাইকেল আরোহীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। বেশ কয়েক রাউন্ড গুলি চালানো হয়।মইদুলের থাইয়ে গুলি লাগে। বিশ্বনাথ বাবুর হাতে ও পেটে গুলি লাগে। পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

    ঘটনায় একটি মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, পুরোনো শত্রুতার জেরে এই ঘটনা হতে পারে। হুগলি গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, কারা কী উদ্যেশে গুলি চালালো সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

    বিশ্বনাথের মা সবিতা দে জানান, ছেলে মাটির কারবার করে। তৃণমূলের মিটিং মিছিলে যায়। তবে বেশ কয়েক বছর ছেলে বৌমা ও নাতনিকে নিয়ে আলাদা সংসারে থাকে নীচের ঘরে। মা উপরতলায় থাকেন। আজ সকালে তিনি জানতে পারেন ছেলের গুলি বিদ্ধ হওয়ার ঘটনা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)