• LIVE: আরজি করকাণ্ডে আজ মহিলা কমিশন অভিযানে বিজেপি, কর্মবিরতিতে জুনিয়র চিকিৎসকরা
    আজ তক | ৩০ আগস্ট ২০২৪
  • কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় আজও পথে নামছে বিজেপি। দুপুরে 'মহিলা কমিশনে তালাবন্ধ অভিযান' করবে পদ্ম শিবির। মমতার নির্দেশে, ফাঁসির দাবিতে আজ কলেজে কলেজে বিক্ষোভ দেখাবেন পড়ুয়ারা। অন্য দিকে, নিহত চিকিৎসকের দেহে চাদর বদলানো হয়েছিল কি না, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। বৃহস্পতিবার ফের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।  এই সংক্রান্ত সব খবরের লেটেস্ট আপডেট রইল এখানে...

    আরজি কর কাণ্ডে রিপোর্ট চাইল জাতীয় মানবাধিকার কমিশন

    আরজি কর হাসপাতালে তরুণী ডাক্তারকে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদে আন্দোনকারী ডাক্তারি পড়ুয়াদের উপর হামলার ঘটনায় কী ব্যবস্থা নিয়েছে, জানতে চেয়ে কমিশনারের কাছে রিপোর্ট তলব করল জাতীয় মানবাধিকার কমিশন। আগামী দুই সপ্তাহের মধ্যে রিপোর্ট দিতে হবে। 

    আইপিএস সুপ্রতিম সরকারকে নিশানা শুভেন্দু অধিকারীর

    এবার এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকারকে কটাক্ষ করে এক্স হ্যান্ডেলে লিখলেন শুভেন্দু অধিকারী।

     

    নজরে সিবিআই তদন্ত

    আরজি করকাণ্ডে এখনও কাউকে গ্রেফতার করেনি সিবিআই। গতকালও প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আরজি করে যান সিবিআই আধিকারিকরা। 

     

    মমতার নির্দেশে পড়ুয়াদের বিক্ষোভ আজ

    আরজি করকাণ্ডে ফাঁসির দাবিতে আজ কলেজে কলেজের গেটে পড়ুয়াদের বিক্ষোভ করতে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  সেই মতো আজ কলেজ-বিশ্ববিদ্যালয়ে আন্দোলন করবেন পড়ুয়ারা।

     

    মহিলা কমিশন অভিযানে বিজেপি

    আরজি করকাণ্ডের প্রতিবাদে আজ মহিলা কমিশনে অভিযান করবে বিজেপির মহিলা মোর্চা। দুপুর ১টায় এই কর্মসূচি রয়েছে। 

     
  • Link to this news (আজ তক)