• সাতসকালে চুরির চেষ্টা! হাওড়ায় যুবককে বেঁধে ‘গণধোলাই’
    প্রতিদিন | ৩০ আগস্ট ২০২৪
  • মনিরুল ইসলাম, হাওড়া: সাতসকালে মাজারের ডোনেশনের বাক্স চুরির চেষ্টা! হাতেনাতে ধরা পড়তেই যুবককে গণধোলাই উত্তেজিত জনতার। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা হাওড়ার মুন্সিরহাট এলাকায়। মারধরের পর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

    হাওডার জগৎবল্লভপুরের মুন্সিরহাটে রয়েছে ফতেআলি মাজার। সেখানে ডোনেশনের জন্য বড় বাক্স রয়েছে। গ্রামবাসীরা জানিয়েছেন, ওই বাক্সে দুটি বড় তালা দেওয়া ছিল। শুক্রবার সকালে তিন যুবক টাকা চুরির উদ্দেশ্যে মাজারে আসে। প্রথমে প্রণামী বাক্সের একটি তালা ভাঙে। দ্বিতীয় তালাটি করাত দিয়ে কাটার সময় বিষয়টা গ্রামবাসীদের নজরে পড়ে। তখনই তারা চিৎকার শুরু করে। ভয়ে তড়িঘড়ি ২ জন চম্পট দেয়। কিন্তু এক যুবককে ধরে ফেলে গ্রামবাসী।

    এর পর তার হাত-পা দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করা হয়। খবর দেওয়া হয় জগৎবল্লভপুর থানায়। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। গ্রামবাসীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মাজার কর্তৃপক্ষ জানিয়েছে, এর আগে ২০১৯ সালে সেখান থেকে টাকা চুরি হয়। সিসিটিভি ফুটেজে চোরেদের ছবি ছিল। তার সঙ্গে এদিন ধৃত যুবকের চেহারার যথেষ্ট মিল রয়েছে। কমিটির অনুমান এর পিছনে একটি বড়সড় গ্যাং রয়েছে। যারা জগৎবল্লভপুরে একাধিক চুরির ঘটনার সঙ্গে যুক্ত থাকতে পারে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে জগৎবল্লভপুর থানার পুলিশ। 
  • Link to this news (প্রতিদিন)