• অভিষেকের প্যাড ব্যবহার করে ৪ কোটি টাকা ‘তোলাবাজি’, গ্রেপ্তার তৃণমূল যুব নেতা
    প্রতিদিন | ৩০ আগস্ট ২০২৪
  • নিরুফা খাতুন ও দিশা ইসলাম: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্যাড ব্যবহার করে তোলাবাজির অভিযোগ। প্রায় ৪ কোটি টাকা সে প্রতারণা করেছে বলেই অভিযোগ। বৃহস্পতিবার সকালে শেক্সপিয়র থানার পুলিশ তৃণমূল যুব নেতা কৌশিক সরকারকে গ্রেপ্তার করে। নিউটাউন থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে।

    নিউটাউনের তৃণমূলের যুব নেতা কৌশিক সরকার আদতে দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্যাড ব্যবহার করে কমপক্ষে চার কোটি টাকা তোলাবাজি করেছে বলেই অভিযোগ। এই কৌশিক সরকারের বিরুদ্ধে আগেও একাধিক তোলাবাজির অভিযোগ ছিল। একাধিক নেতাদের নাম করে সে তোলাবাজি করত বলেই অভিযোগ। নিজেকে কখনও কখনও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ বলেও দাবি করত সে। বৃহস্পতিবার রাতে শেক্সপিয়র সরণি থানার পুলিশ নিউটাউনের চিনার পার্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

    উল্লেখ্য, বার বার মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় বার্তা দিয়েছেন তৃণমূলে থাকতে হলে ‘লোভ পরিত্যাগ’ করতে হবে। অসাধুদের বেছে দলমত নির্বিশেষে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে বলেই জানিয়েছেন তাঁরা। কৌশিক সরকারের মতো তৃণমূল যুব নেতাও তাই রেয়াত পাননি। তোলাবাজির অভিযোগ পাওয়ামাত্রই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। গ্রেপ্তার করা হয় তাঁকে।
  • Link to this news (প্রতিদিন)