• ‘সিএমও জানেন না, তাঁর নাম করে এই মস্তানি,’ বিস্ফোরক ভিডিয়ো পোস্ট করলেন কুণাল
    হিন্দুস্তান টাইমস | ৩০ আগস্ট ২০২৪
  • তৃণমূল নেতা কুণাল ঘোষ। একটা ভিডিয়ো পোস্ট করেছেন এক্স হ্যান্ডেলে। কার্যত বিস্ফোরক একটি ভিডিয়ো। সেই ভিডিয়োর ক্যাপশানে তিনি লিখেছেন, ‘এই ভিডিয়ো ঘুরছে। এটা আসল না ফেক, দেখা হোক। যদি আসল হয়, তবে বিপজ্জনক। সিএম জানেনও না তাঁর নাম করে এই ঔদ্ধত্য, মস্তানি, অসভ্য়তা করে অনেকে সরকার দল ও তার ভাবমূর্তি নষ্ট করছে। এটা যদি সত্যি হয় এটাকে পুলিশ তুলুক। দেখুক সাহস পেল কোথা থেকে। ব্যবস্থা নিক। ভিডিয়ো ভুয়ো হলে জানাক।’ 

    কী আছে সেই ভিডিয়োতে?

    নীল রঙের গেঞ্জি পরা এক যুবক রীতিমতো হুমকি দিচ্ছেন একটা অফিস ঘরে। সম্ভবত কোনও কলেজের অফিসঘর বলে জায়গাটি মনে হচ্ছে। সেখানে গিয়ে এক যুবক রীতিমতো হম্বিতম্বি করছে। তাকে বলতে শোনা যাচ্ছে দিদি পাঠিয়েছে আমাকে। দিদির সঙ্গে কথা বলে রাখুন। দিদিকে ফোন করুন। সিএম দিদিকে ফোন করুন।

    এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। তবে এই ভিডিয়ো দেখে কার্যত হতবাক অনেকেই। ওই যুবকের পরিচয় জানতে চাইছেন অনেকেই। তবে হাবেভাবে বোঝা যাচ্ছে তিনি দাপুটে তৃণমূল নেতা। এক নেটিজেন লিখেছেন, বাঙালি না। বাংলায় এসে হুজ্জুতি করার সাহস পায় কোথা থেকে? অপর একজন লিখেছেন যারা নিজেরা মুনাফা লুঠতে ব্যস্ত তারা দল আর দিদির নাম করে এই দুষ্কর্ম করছে। প্রত্যেক জায়গায় এমন মানুষ রয়েছে। দলের কাছেও এর অনেক প্রমাণ আছে। কলেজ, বিশ্ববিদ্যালয়ের ভর্তি প্রক্রিয়ায় প্রভাব খাটানো থেকে শুরু করে আরও নানান কাজ। দুঃখের বিষয় এদের কেউ কিছু বলে না।

    অপর একজন লিখেছেন ধ্যাত কচি ছেলে, একটু তো জাস্ট ফোঁস। করেছে। সেটা তো অ্য়ালাওড লিস্টে। একটা দুটো নয়, গোটা বাংলাতেই এই ঔদ্ধত্ব চলছে। অপর একজন লিখেছেন প্রশাসনের কাছে দাবি করছি অবিলম্বে এনাকে ধরুন। তাহলেই এদের বাড়াবাড়ি কমবে। অপর একজন লিখেছেন ডুবন্ত জাহাজের ছুটন্ত মাল্লা। অপর একজন লিখেছেন, অবিলম্বে এই ব্যক্তিকে জেলে পোরা হোক। তারপর এর তদন্ত করা হোক।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)