• সল্টলেকের রাস্তায় শ্লীলতাহানি অভিযুক্তকে নিজেই ধরলেন তরুণী
    বর্তমান | ৩১ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: আর জি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সুবিচারের দাবিতে দেশজুড়ে আন্দোলন চলছে। এই ঘটনার কিনারার আগেই বৃহস্পতিবার ভরসন্ধ্যায় সল্টলেকের রাস্তায় এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল। তিনি হেঁটে বাড়ি ফিরছিলেন। সেই সময় সাইকেলে করে এক যুবক এসে তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। তবে, ঘটনার পর থেমে থাকেননি ওই তরুণী। যুবক পালানোর চেষ্টা করলে পিছু ধাওয়া করেন তরুণী। তাকে ধরার পর নিজেই পুলিসের হাতে তুলে দেন। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে বিধাননগর উত্তর থানার পুলিস। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম হিমাংশু পাধি। বাড়ি বাগুইআটিতে।

    গত ১৮ আগস্ট নিউটাউনে একই ধরনের একটি ঘটনা ঘটেছিল। ভরসন্ধ্যায় এক নার্স ডিউটি সেরে হাসপাতাল থেকে বেরিয়ে বাস ধরার জন্য সার্ভিস রোড ধরে হাঁটছিলেন। তখন পিছন থেকে এক যুবক সাইকেলে চেপে এসে তাঁর শ্লীলতাহানি করে। ওই যুবক পালিয়ে গিয়েছিল। যদিও নার্সের অভিযোগ পেয়ে টেকনোসিটি থানার পুলিস অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তার করে। নিউটাউনের ওই ঘটনার পর সল্টলেকে শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

    পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যার সময় সল্টলেকের বি ই ব্লকে এই ঘটনাটি ঘটেছে। ওই তরুণী একটি জিম থেকে বেরিয়ে হেঁটে বাড়িতে ফিরছিলেন। সেই সময় পিছন থেকে সাইকেল করে আসে হিমাংশু। সে ওই তরুণীর গায়ে হাত দেয়। সঙ্গে সঙ্গে ওই তরুণী চিৎকার করেন। তাতে কিছুটা ভয় পেয়ে যায় যুবক। ধরা পড়ার ভয়ে সে জোরে প্যাডেল করে সাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। তবে ওই তরুণী সাহস করে নিজেই যুবকের পিছু নেন। কিছুটা দূরে গিয়ে তিনি যুবককে ধরে ফেলেন।

    সেই মুহূর্তে বিধাননগর উত্তর থানার পুলিসের একটি গাড়ি রাস্তা দিয়ে যাচ্ছিল। তরুণীর চিৎকার শুনে পুলিস গাড়ি থেকে নেমে দৌড়ে যায়। তখন ওই তরুণী যুবককে তাদের হাতে তুলে দেন। শ্লীলতাহানির অভিযোগে যুবককে গ্রেপ্তার করা হয়। এক পুলিস আধিকারিক বলেন, ঘটনার সময় পুলিস পৌঁছে গিয়েছিল। তাই এক মিনিটের মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।
  • Link to this news (বর্তমান)